x

এইমাত্র

  •  ‘অপারেশন টোয়ালাইট’ সমাপ্ত ঘোষণা
  •  বৃষ্টির কারনে বাংলাদেশ-শ্রীলঙ্কা ২য় ওয়ানডে ম্যাচ পরিত্যক্ত

পার্টিতে সোনমের উন্মত্ত নাচের ভিডিও ভাইরাল!

প্রকাশ : ২১ ডিসেম্বর ২০১৬, ১১:২৮

সাহস ডেস্ক

আনন্দ আহুজার সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন সোনম কাপুর। অনেক দিন ধরেই চলছিল সোনমের এই প্রেমের ক্যারাভান।

যদিও তা স্বীকার করতে চাইতেন না নায়িকা। তবে যখন বুঝতে পারলেন সম্পর্কটা নিয়ে আর কিছু লুকিয়ে রাখার নেই, তা স্থায়ী হতে চলেছে তাঁর জীবনে, তখন একটু একটু করে মুখ খুললেন তিনি। জানিয়ে দিলেন, কার সঙ্গে চলছে তাঁর প্রাণের খেলা!

এর ফলে ধীরে ধীরে সোনমের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলোতে উপচে পড়তে লাগল তাঁর আর আনন্দের নানা মুহূর্ত। কখনও তা ছবি হয়ে, কখনও ভিডিও হয়ে। এবার সেই তালিকায় সংযোজিত হলো আরও একটি ভিডিও। যা নায়িকাকে লুকিয়ে তুলেছেন তাঁর বয়ফ্রেন্ড আনন্দ আহুজা। হঠাৎ নায়িকাকে লুকিয়ে ভিডিও তোলার প্রয়োজন পড়ল কেন?

সোনম আর আনন্দ গিয়েছিলেন এক ঘনিষ্ঠ বন্ধুর পার্টিতে। সেখানে হাজির ছিলেন ‘আয়শা’ ছবিতে সোনমের সহ-অভিনেত্রী ইরা দুবে। তিনি কি না আবার সোনমের ঘনিষ্ঠ বন্ধুও! ফলে দুই বন্ধু মিলে ভালই হুল্লোড় করলেন পার্টিতে। সব কিছু ভুলে বেশ উন্মত্তের মতোই ধেই-ধেই করে নাচ জুড়লেন ইরা আর সোনম। আর, তাদের নাচের ফাঁকেই টুক করে সেটা ভিডিও করে ফেললেন আনন্দ।

অবশ্য, আনন্দ রীতিমতো বিশ্বস্ত এক প্রেমিক! সোনমকে না জানিয়ে সেই ভিডিও তিনি পোস্ট করেননি সোশ্যাল মিডিয়ায়। বরং, সেটা তিনি সারপ্রাইজ হিসেবে পাঠিয়ে দেন সোনমকে। তার পর?

আর কী! সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন সোনম নিজেই। সঙ্গে লিখেছেন, ভালোবাসা তো ঝড়ের মতো নয় যে আসবে আর জীবনটা বদলে দেবে। জীবনের ক্ষুদ্র ক্ষুদ্র মুহূর্তেই ভালোবাসাকে খুঁজে নেওয়া যায়।
 
সূত্র: সংবাদ প্রতিদিন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত