শাহরুখ-সানির ‘লায়লা’

প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৬, ১৩:৫৯

সাহস ডেস্ক

শাহরুখ খানের ‘রইস’ চলচ্চিত্রে ‘লায়লা ম্যায় লায়লা’ গানে উপস্থিত হয়ে তিনি দর্শকদের বেশ প্রশংসা পাচ্ছেন এখন। আইটেম গান থেকে শুরু করে বিভিন্ন ব্যতিক্রমী চরিত্রেও নিজেকে হাজির করছেন পর্দায়।

নিজেকে কোনও সীমারেখায় আটকে রাখতে চান না তিনি বলেছেন লিওন।

‘রইস’-এর আইটেম গান ‘লায়লা ম্যায় লায়লা’ পুরনো হিন্দি গান ‘কুরবানি’র রিমিক্স সংস্করণ। তবুও গানটির সঙ্গে সানির নাচ ও উপস্থিতি বেশ জনপ্রিয়তা এনে দিয়েছে। বলিউড বাদশা শাহরুখের কোনও ছবিতে এটাই সানির প্রথম উপস্থিতি। ফলে গানটি তার ক্যারিয়ারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।

আইটেম গানে অভিনয় প্রসঙ্গে সানি বলেন, ‘অভিনেত্রী হিসেবে নিজেকে কোনও সীমারেখায় বেঁধে ফেলতে চাই না। সবকিছু আসলে নির্ভর করে চিত্রনাট্যের ওপর। আমার যদি চিত্রনাট্য পছন্দ হয় এবং মনে হয় চরিত্রটি যথার্থ তাহলে যে কোনও চরিত্রে অভিনয় করতে রাজি আমি। বলিউডের সবচেয়ে ভালো দিক হলো এখানে কাজের অনেক সুযোগ আছে।’

গানটি সম্পর্কে সানি জানালেন, ছবিটি দেখলেই বুঝতে পারবেন মূল গানের চেয়ে এটা সম্পূর্ণ ভিন্ন। পুরনো গানটির প্রতি এটাকে শ্রদ্ধা প্রদর্শন বলতে পারেন। এই বিখ্যাত গানের অংশ হতে পেরে আমি আসলে অনেক খুশি। আমি অনেক উৎফুল্ল।

শাহরুখের ছবিতে অভিনয়ের বিষয়ে ফেসবুকে লাইভ চ্যাটে সানি বলেন, ‘পুরো শুটিংটাই আমার ভালো লেগেছে। আমার জন্য এটা ছিল একটি অসাধারণ সুযোগ এবং আমি তা উপভোগ করেছি। সবকিছুতেই আনন্দ ও মজা ছিলো। সবচেয়ে বড় বিষয় ছিল আমি শাহরুখ খানের সঙ্গে শুটিং করেছি।’

গুজরাটে ১৯৮০ সালের পটভূমিতে ‘রইস’-এর কাহিনি গড়ে উঠেছে। এতে এক অপরাধ সম্রাটের সঙ্গে পুলিশ কর্মকর্তার দ্বন্দ্বের বিষয়টি ওঠে এসেছে। অপরাধ সম্রাটের চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। আরও অভিনয় করছেন নওয়াজুদ্দিন সিদ্দিক ও পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। ছবিটি পরিচালনা করেছেন রাহুল ঢোলাকিয়া।

দেখুন গানটি:

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত