গাড়ির ভিতরেও শাহিদের সঙ্গে সেক্স করেছি: মীরা

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০১৭, ১২:৪৭

সাহস ডেস্ক

২০১৫ সালে বিয়ে হয় শাহিদ কাপুর ও মীরা রাজপুতের। তার আগে বহুবার বহু মেয়ের সঙ্গে জড়িয়েছে শাহিদের নাম। অবশেষে তাঁর চেয়ে বয়সে ১৩ বছরের ছোট মীরাকে বিয়ে করেন শাহিদ। ২০১৬ সালে এক কন্যাসন্তানের বাবা-মা হন দু’জন। শাহিদের বিয়ে এবং মেয়ে মিশার জন্ম নিয়েও মিডিয়ায় আলোচনা হয়েছিল যথেষ্ট। ‌এ বার আলোচনার কেন্দ্রে উঠে এল দু’জনের গোপন যৌনজীবনের কথা। 

অবশ্য ‘গোপন’ কথা প্রকাশ্যে এনে দিয়েছেন মীরা নিজেই। সম্প্রতি মীরা আর শাহিদ এসেছিলেন কর্ণ জোহরের টক শো ‘কফি উইথ কর্ণ’-এ। সেখানেই কথায় কথায় কর্ণ দু’জনের যৌনজীবনের কথা জেনে নেন। মীরা স্বামী শাহিদ আর সঞ্চালক কর্ণকে সাক্ষী রেখে যা বলেছেন, তা রীতিমতো বিস্ফোরক। কী রকম? জেনে নেওয়া যাক— 

১. মীরা-শাহিদ কখনও খারাপ সেক্স করেন না: কর্ণ মীরার কাছে জানতে চান, বৈবাহিক জীবনে কোন জিনিসটি তাঁর সবচেয়ে বেশি বিরক্তিকর মনে হয়েছে— নাক-গলানো শ্বশুর-শাশুড়ি, প্রতারণা, খারাপ সেক্স নাকি একঘেয়েমি? উত্তরে মীরা বলেন, তাঁর শ্বশুর-শাশুড়ি তাঁদের ব্যাপারে একেবারেই নাক গলান না, একঘেয়েমি তাঁদের জীবনে এখনও আসেনি, খারাপ সেক্স তাঁরা কখনও করেনই না। কাজেই পড়ে রইল কেবল প্রতারণা। একমাত্র প্রেমে প্রতারিত হওয়ার চিন্তাই তাঁকে সবচেয়ে বেশি বিরক্ত করে। 

২. তাঁরা গাড়িতেও ঘনিষ্ঠ হয়েছেন: কর্ণ সরাসরি জানতে চান মীরার কাছে যে, তাঁরা কখনও গাড়ির ভিতরে ঘনিষ্ঠ হয়েছেন কি না। মীরা উত্তরে বলেন, ‘হ্যাঁ, হয়েছি’।

৩. শ্বশুর-শাশুড়ির উপস্থিতিতেও তাঁরা লুকিয়ে-চুরিয়ে চুমু খান: মীরা কর্ণকে স্পষ্টই বলে দেন যে, অন্য মানুষজন, এমনকী পরিবারের লোকজনদের উপস্থিতিতেও তাঁরা দু’জন ঘনিষ্ঠ হতে দ্বিধা করেন না। এমনকী শ্বশুরবাড়ির লোকজনদের সামনেও তাঁরা লুকিয়ে-চুরিয়ে চুমু খেয়ে থাকেন। 

৪. শাহিদ একজন ন্যাচারাল কিসার: র‌্যাপিড ফায়ার রাউন্ডে মীরা স্বীকার করেন যে, শাহিদ কপূর একজন ন্যাচারাল কিসার। চুমু খাওয়ার জন্য শাহিদকে আলাদা করে কোনও রকম কসরত করতেই হয় না। এই কথা শুনে দেখা যায়, শাহিদও সায় দিচ্ছেন। 

স্বামীর সঙ্গে ব্যক্তিগত জীবন নিয়ে মীরার এ হেন স্বীকারোক্তি শুনে অনেকেরই চোখ কপালে উঠেছে। ওয়াকিবহাল মহলের ধারণা, এই নিয়ে কিছু দিনের মধ্যেই আলোচনার ঝড় উঠবে বলিউডে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত