x

এইমাত্র

  •  নাসিরপুরের ‘জঙ্গি আস্তানা’ থেকে ১১ জন আটক

জেরিন মোসান কুমারিকা মিস ন্যচারাল

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৭, ১১:৩২

সাহস ডেস্ক

এ বছর ‘কুমারিকা মিস ন্যচারাল-২০১৬’ চ্যাম্পিয়ন মুকুট অর্জন করেন মিস জেরিন মোসান, প্রথম রানারআপ কানিজ ফাতেমা সূর্য এবং দ্বিতীয় রানারআপ হন শিউলি আক্তার রোদেলা। এর আগে গ্র্যান্ড ফিনালে জন্য সর্বশেষ ১১ প্রতিযোগী থেকে শীর্ষ এই ৩ জনকে চূড়ান্ত বিজয়ী ঘোষণা করা হয়। 

শনিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর স্থানীয় একটি হোটেলে এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। সেরা প্রতিযোগীরা বিচারকমণ্ডলীর মুখোমুখি হন। সেখানে তাদের আত্মবিশ্বাস, ন্যাচারাল লুক, প্রকৃতিপ্রেম, উপস্থিতবুদ্ধি ইত্যাদির বিচারে নির্বাচিত হন।

এবার স্পেশাল অ্যাওয়ার্ড ক্যাটাগরিতে দ্যা মোস্ট বিউটি ফুল স্কিন নির্বাচিত হন আফরোজা ইসলাম টুম্পা, দ্যা মোস্ট বিউটি হেয়ার সাদিয়া ইকবাল নাবিলা এবং দ্যা কারেজিয়াস বিউটি নির্বাচিত হন নুসরাত জাহান নিঝুম (এসিড ভিকটিম)।

২০১৩ সাল থেকে প্রতি বছর ‘কুমারিকা মিস ন্যাচারাল’ নামে অনলাইনভিত্তিক সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করে আসছে কুমারিকা। অনুষ্ঠানে শীর্ষ ১১ প্রতিযোগী নাচ, অভিনয় ইত্যাদি বিভিন্ন একটিভিটির মাধ্যমে তাদের প্রতিভা তুলে ধরেন। 

এবারও বিজয়ী পাচ্ছেন আসন্ন ভালোবাসা দিবসে কুমারিকা নিবেদিত বিশেষ টেলিভিশন নাটকে অভিনয়ের সুযোগ।

তিনমাস ব্যাপী চলমান এ প্রতিযোগীতার চূড়ান্ত বিচারক হিসেবে উপস্থিত ছিলেন বিউটিশিয়ান রহিমা সুলতানা রিতা, অভিনেতা তাহসান খান, অভিনেত্রী মেহজাবিন চৌধুরী এবং নাট্যপরিচালক মাব্রুর রশিদ বান্নাহ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত