রবীন্দ্রসংগীত শিল্পী বন্যার জন্মদিন পালন

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৭, ১৬:০৩

সাহস ডেস্ক

বিশিষ্ট রবীন্দ্রসংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যার শুক্রবার (১৩ জানুয়ারি) সকালে বর্ণাঢ্যভাবে জন্মদিন পালন করা হলো।

 

ঢাকার তেজগাঁওয়ের চ্যানেল আই কার্যালয়ের চেতনা চত্বরের ছাতিমগাছের নিচে শুরু হয় গানের অনুষ্ঠান ‘গানে গানে সকাল শুরু’। বিশেষ এই আয়োজনের রবীন্দ্রসংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যার জন্মদিন উপলক্ষ। এ সময় তাঁকে বিভিন্ন অঙ্গনের বিশিষ্টজনেরা শুভেচ্ছা জানান।

বন্যার জন্মদিন উপলক্ষে শীতের এই সকালে ছাতিমগাছতলায় শিল্পী, অভিনেতা, লেখক, কবি, সাহিত্যিকসহ বিশিষ্টজনদের মিলনমেলায় পরিণত হয়। সঙ্গে চলে রেজওয়ানা চৌধুরী বন্যার গান। কেক কাটার মধ্য দিয়ে জন্মদিনের সকালের আয়োজন শেষ হয়।

জন্মদিনের আয়োজন নিয়ে রেজওয়ানা চৌধুরী বন্যা বলেন, কখনো নিজের জন্মদিন নিয়ে খুব বেশি পরিকল্পনা করিনি। প্রতিবছরই প্রিয়জনেরাই আমার জন্মদিন উপলক্ষে নানা আয়োজন করেন। বিশেষ করে জন্মদিনের আগের রাত থেকে শুরু হয় শুভেচ্ছা জানানোর পর্ব। প্রিয়জনদের মধ্যে কেউ কেউ সরাসরি, আবার কেউ মুঠোফোনে শুভেচ্ছা জানান। শুভাকাঙ্ক্ষী আর ভক্তদের শুভেচ্ছা আর ভালোবাসাতেই কেটে যায় দিনটি। সবার কাছ থেকে পাওয়া এমন ভালোবাসা আমাকে নতুন করে কাজে অনুপ্রেরণা দেয়।’

চ্যানেল আইয়ের অনুষ্ঠান শেষ করে রেজওয়ানা চৌধুরী বন্যা যান লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল মাঠে তারই গড়া সংগীতশিক্ষার প্রতিষ্ঠান সুরের ধারা আয়োজিত পৌষ মেলায়। সেখানেও প্রিয় শিল্পীর জন্মদিন উদ্যাপন করে সংগঠনটির শিক্ষার্থীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত