সভাপতি সাচ্চু সম্পাদক নাসিম

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৭, ১২:১৮

সাহস ডেস্ক

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটলো। টিভি নাটকের অভিনয়শিল্পী সংঘের নির্বাচনের আনুষ্ঠানিক ফল পাওয়া গেছে। এতে সভাপতি পদে ২২০ ভোটে জয়লাভ করেছেন অভিনেতা শহীদুল আলম সাচ্চু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শহীদুজ্জামান সেলিম পেয়েছেন ১৯৮ ভোট। 

এক নজরে বিজয়ীরা—
সভাপতি 
শহীদুল আলম সাচ্চু (২২০ ভোট)। নিকটতম প্রতিদ্বন্দ্বি শহীদুজ্জামান সেলিম (১৯৮)

সহ-সভাপতি (৩ জন)
আজাদ আবুল কালাম, জাহিদ হোসেন শোভন ও তানভীন সুইটি

সাধারণ সম্পাদক
আহসান হাবিব নাসিম

যুগ্ন সাধারণ সম্পাদক (২ জন)
আনিসুর রহমান মিলন ও রওনক হাসান 
 
সাংগঠনিক সম্পাদক 
লুৎফর রহমান জর্জ

প্রচার ও প্রকাশনা সম্পাদক 
ঊর্মিলা শ্রাবন্তী কর

অর্থ সম্পাদক
তানিয়া আহমেদ

দপ্তর সম্পাদক
শামস সুমন

অনুষ্ঠান সম্পাদক
শফিউল আলম বাবু

আইন ও কল্যাণ সম্পাদক 
শামীমা ইসলাম তুষ্টি 

তথ্য ও প্রযুক্তি সম্পাদক 
ওমর আয়াজ অনি 

কার্য নির্বাহী পরিষদের সদস্য (৭ জন)
আহসানুল হক মিনু, ইন্তেখাব দিনার, জাকিয়া বারী মম, নিকুল কুমার মণ্ডল, শেখ মেরাজুল ইসলাম, সুজাত শিমুল, সেলিম মাহবুব। 

উল্লেখ্য, নির্বাচনে ২১ টি পদের বিপরীতে ৫০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচন সভাপতি পদে ছিলেন চারজন। এরা হলেন শহীদুল আলম সাচ্চু, শহীদুজ্জামান সেলিম, ডি এ তায়েব ও গোলাম মোস্তফা। আর সাধারণ সম্পাদক পদে লড়ছেন তিনজন। তারা হলেন আহসান হাবীব নাসিম, মীর সাব্বির ও সিদ্দিকুর রহমান। সহ-সভাপতি পদে আজাদ আবুল কালাম, তানভীন সুইটি, আদিত্য আলম, ইকবাল বাবু, তারিন, জাহিদ হোসেন ও রফিকুল্লাহ সেলিম প্রতিদ্বন্দ্বিতা করেন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে আনিসুর রহমান মিলন, আশরাফ কবির, কামাল হোসেন, নূর মোহাম্মদ, রওনক হাসান ও সুমনা সোমা প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাংগঠনিক সম্পাদক পদে লুৎফর রহমান জর্জ ও শহীদ আলমগীর লড়ছেন।

এ ছাড়া আইন ও কল্যাণ সম্পাদক পদে শামীমা ইসলাম ও শিরীন বকুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, শাহরিয়ার নাজিম জয়, দপ্তর সম্পাদক পদে মাসুদ আলম তানভীর, শামস সুমন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে আদনান ফারুক হিল্লোল ও ওমর আয়াজ প্রতিদ্বন্দ্বিতা করেন।

অন্যদিকে অনুষ্ঠান সম্পাদক পদে আরমান পারভেজ, বন্যা মির্জা, সফিউল আলম ও হাসান জাহাঙ্গীর এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে সাতটি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৫ জন অভিনয়শিল্পী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত