শুরু হচ্ছে জনপ্রিয় রিয়েলিটি শো ‘নাচ বলিয়ে’

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:২১

সাহস ডেস্ক

ভারতের জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘নাচ বলিয়ে’ আবারও শুরু হচ্ছে। 

অনুষ্ঠানটি দর্শক জনপ্রিয়তা রয়েছে অনেক। শোনা যাচ্ছে, এবার এই ডান্স রিয়্যালিটি শোয়ের সঞ্চালক হিসেবে করণ সিং গ্রোভারকে দেখা যাবে। আর প্রতিযোগীদের মধ্যে রয়েছেন বিবেক দাহিয়া ও দিব্যাঙ্কা ত্রিপাঠি। ইয়ে হ্যায় মহব্বতে-র সেটে প্রেমে পড়েন দু’জনে। সম্প্রতি বিয়েটাও সেরে ফেলেছেন। 

দেখা যাবে রোহন মেহরা ও কাঞ্চি সিংকে। সিরিয়ালে দুই জন ভাই-বোনের চরিত্রে অভিনয় করলেও আসল জীবনে একে অন্যের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন এই দুই তারকা।
 
‘বিগ বস’ রিয়্যালিটি শোয়ে বিয়েটা সেরে ফেলেছেন। এবারও নিজেদের প্রেমের ঝটকা দিতে চলেছেন ভোজপুরী অভিনেত্রী মোনা লিজা ও বিক্রান্ত সিং রাজপুত।

এক রিয়্যালিটির মাধ্যমে অনেকটা পরিচিতি হলেও। প্রেমে কোনও খাদ নেই। বিয়ে-মধুচন্দ্রিমা সেরে তাই ফের নাচ বলিয়ে’র তারকা তালিকায় নাম লিখিয়েছেন সূর্যশ রায় ও কিশ্বর মার্চেন্ট।
 
বেশি বয়সে হলেও একে অন্যের মধ্যে ভালবাসা খুঁজে পেয়েছেন রাহুল দেব ও মুগ্ধা গডসে। মডেল টার্নড অভিনেতার এই জুটি বুড়ো হাড়েও নাচের মঞ্চে ভেলকি দেখাবে বলে আশা দর্শকদের।
 
কমেডির মঞ্চ ছেড়ে এবার নাচের মঞ্চে নিজের কোমর দোলাবেন কমেডিয়ান ভারতী সিং। অবশ্য তাঁকে সামাল দিতে থাকবেন হর্ষ লিম্বাছিয়া। এবার নাচের মঞ্চে নিজেদের প্রেমের ঝলক দেখাবেন কিথ সিকুইরা এবং রোশেল রাও। থাকতে পারেন মন্দনা করিমি-গৌরব গুপ্তা, সম্ভাবনা শেঠ-অবিনাশ দ্বিবেদী এবং অস্মিত প্যাটেল-মেহক চহলও।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত