সানি লিওনের বিজ্ঞাপন অপসারণ করার দাবি

প্রকাশ : ০১ মার্চ ২০১৭, ১৩:৫১

সাহস ডেস্ক

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী সানি লিওনের বিজ্ঞাপন নিয়ে আপত্তি করেছে একটি নারী সংগঠন।

হিন্দু জনজাগ্রিতি সমিতির অঙ্গ সংগঠন রণরাগিনি নামের একটি নারী সংগঠন সানি লিওনের কনডমের বিজ্ঞাপন অপসারণ করার দাবি করেছেন। পাশাপাশি অন্যান্য নারী মডেলদের বিজ্ঞাপন অপসারণ করার অনুরোধও জানিয়েছে তারা।

এ বিষয়ে গোয়া স্টেট উইমেনস কমিশনের কাছে একটি পিটিশনও দায়ের করেছেন তারা। এ বিষয়ে কমিশন একটি নোটিশও জারি করেছে।

রণরাগিনি জানিয়েছে, জনসম্মুখে নারীদেরকে এভাবে আবেদনময়ীভাবে উপস্থাপন, নারীদের লজ্জা দেয়ার সামিল। এর মাধ্যমে ভিন্ন একটি বার্তা দেয়া হয়। এটি খুবই বাজে দৃশ্য। এমন অভিযোগ এনে সংগঠনটির পক্ষ থেকে পিটিশন দায়ের করেন নেহা গোভেকার।

পিটিশনে আরো বলা হয়েছে, ‘আমরা এ বিষয়ে অনেক নারীদের কাছ থেকেই অভিযোগ পেয়েছি। আমরা আপনাদের কাছে বিনয়ের সঙ্গে অনুরোধ করছি ছবিগুলো অপসারণ করতে।’

নেহা গোভেকার সাংবাদিকদের জানান, কাদাম্বা ট্রান্সপোর্ট করপোরেশনের বাসগুলোতে বলিউড অভিনেত্রী ও সাবেক পর্নো তারকা সানি লিওনের বিজ্ঞাপন আপত্তিকর এবং শিগগিরই এর অপসারণ প্রয়োজন।

এর আগে কনডমের বিজ্ঞাপনে কাজ করায় সিপিআই নেতা অতুল কুমার আনজানের রোষানলে পড়েছিলেন সানি লিওন। তিনি মন্তব্যে করেন, সানি লিওনের ওই বিজ্ঞাপনের জন্য দেশে ধর্ষণ বাড়ছে। এছাড়া অভিনেত্রী রাখি সাওয়ান্ত দাবি করেছিলেন, সানির কারণে যুব সমাজ ধ্বংস হচ্ছে। তিনি এ অভিনেত্রীকে ভারত থেকে বের করে দেওয়ারও আহ্বান জানিয়েছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত