প্রাক্তন স্ত্রীর সঙ্গে ব্র্যাড পিট

প্রকাশ : ০৩ মার্চ ২০১৭, ১৮:৫৭

সাহস ডেস্ক

ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির তিক্ত বিবাহবিচ্ছেদের কথা সকলের জানা আছে। অথচ তারা এক সময় ছিলেন হলিউডের হেভিওয়েট দম্পতিদের মধ্যে অন্যতম। এখন তারা একে অপরকে সহ্য করতে পারেন না। 

২০১৬ সালের শেষ দিকে ব্র্যাডের বিরুদ্ধে ছেলে-মেয়েদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ এনে জোলি বিচ্ছেদের আবেদন করেছিলেন। জোলির অভিযোগ, ব্যক্তিগত বিমানে চড়ে ফ্রান্স থেকে আমেরিকায় ফিরছিলেন ব্রাঞ্জোলিনা পরিবার। বিমানেই ছেলে ম্যাডক্সের সঙ্গে ব্র্যাড পিটের কথা কাটাকাটি হয়। ছেলেকে বেশ কিছুক্ষণ ধরেই ধমকান পিট। পরে অবশ্য ৫২ বছরের ব্র্যাডকে লস অ্যাঞ্জেলস কাউন্টি ডিপার্টমেন্ট চিলড্রেন অ্যান্ড ফ্যামিলি সার্ভিস সেই মামলা থেকে রেহায় দেন।

তবে বিচ্ছেদ, সন্তানদের দায়িত্ব গ্রহণ ও আইনি ঝামেলা নিয়ে অনেকটাই মানসিক অবসাদের মধ্যে রয়েছেন ব্র্যাড। এমনকি তিনি না-কি সে কথা ঘনিষ্ঠমহলে বহুবার স্বীকার করেছেন।

সম্প্রতি শোনা যাচ্ছে, মানসিক শান্তির জন্য হলিউডের এই অভিনেতা তার প্রাক্তন স্ত্রী জেনিফার অ্যানিস্টনের দিকে হাত বাড়িয়েছেন।

এ প্রসঙ্গে ব্র্যাডের এক ঘনিষ্ঠসূত্র বলেছে, ২০০৫ সালে বিচ্ছেদ হয়েছিলো তাদের। কিন্তু বিচ্ছেদের পর থেকে দুজনে কেউ কারও সঙ্গে কোনো কথা বলেননি। এমনকি প্রাক্তন স্ত্রীর মোবাইল ফোন নাম্বরও ডিলিট করে ফেলেছিলেন পিট। গত মাসে নম্বর জোগাড় করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ব্র্যাড। এরপর থেকে দুজনের মধ্যে আবারও মত বিনিময় শুরু হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত