বিপাশা ‘অপেশাদার’!

প্রকাশ : ০৭ মার্চ ২০১৭, ১৮:০৩

সাহস ডেস্ক

বিপাশা বসুর বিরুদ্ধে অপেশাদারিত্বের অভিযোগ ব্রিটেনের এক ফ্যাশন শো-র আয়োজকদের। যদিও তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ মিথ্যা এবং ভিত্তিহীন বলে দাবি করেছেন বিপাশা।

সূত্রের খবর, সম্প্রতি লন্ডনের এক ফ্যাশন শোয়ে শো স্টপার হওয়ার কথা ছিল বিপাশার। কিন্তু তিনি নির্দিষ্ট দিনে সেই শোয়ে হাজির হননি। শোয়ের এক আয়োজক রনিতা শর্মা রেখি তার ফেসবুক পোস্টে দাবি করেন, বিপাশা চেয়েছিলেন তিনি যে হোটেলে থাকবেন, সেখানেই থাকুন তার স্বামী করণ সিংহ গ্রোভার। এছাড়া তার সেখানে তিন রাত থাকার কথা হলেও, তিনি সেটাও বাড়িয়ে পাঁচ রাত থাকতে চেয়েছিলেন। বিপাশার দাবি ছিল, এই সমস্ত কিছুর খরচই দেবে শোয়ের সংগঠকরা।

শেষ মুহূর্তে এই দাবি করে বসায় সমস্যায় পড়ে যান শোয়ের আয়োজকরা। তারপর তিনি কথা দিয়ে কথা রাখেনওনি। ফ্যাশন শোয়ে হাজিরও হননি। এরপরই বিপাশাকে অপেশাদার আখ্যা দেন শোয়ের সংগঠকরা।

এদিকে এই পোস্টের পর আক্রমণাত্মক বিপাশা  টুইটে সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন। তারপর তিনি বলেন গত পনেরো বছর ধরে তিনি এই পেশায় রয়েছেন, অপেশাদার হলে কখনওই টেকা যায় না। তারপর  বিপাশা ইন্সটাগ্রামে লেখেন নেতিবাচক মানসিকতার মানুষের কথায় কম কান দিলে, জীবনে শান্তি বজায় থাকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত