বাহুবলীর গায়ক রেভান্ত ইন্ডিয়ান আইডল বিজয়ী (ভিডিও)

প্রকাশ : ০৩ এপ্রিল ২০১৭, ১৭:১৮

সাহস ডেস্ক

সনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে প্রচারিত গানের প্রতিযোগীতামূলক অনুষ্ঠান ‘ইন্ডিয়ান আইডল’-এর নবম আসরে বিজয়ী হয়েছেন বিশাখাপত্তম নিবাসী এলভি রেভান্ত। ২৬ বছর বয়সী এই তরুণ চূড়ান্ত লড়াইয়ে অন্য দুই প্রতিযোগী খুদা বাকস ও রোহিত পিভিএনএসকে হটিয়ে বিজয়ী হয়েছে। পুরস্কার হিসেবে পেয়েছেন ২৫ লাখ রুপি।

দক্ষিণের জনপ্রিয় প্লেব্যাক সংগীতশিল্পী এলভি রেভান্ত। টলিউডেও তার গান শোনা যায়। এমনকি ‘বাহুবলী’ ছবির ‘মনোহরি’ শিরোনামের গানেও কণ্ঠ দিয়েছেন তিনি। তবে স্বপ্ন ছিলো বলিউড মাতানোর। এবার সে অতৃপ্তি ঘুচলো সর্বোচ্চ সাফল্যের সঙ্গে। 

শিরোপা জেতার আনন্দে রেভান্ত বলেন, বাড়িতে ফিরে বন্ধু এবং পরিবারের সঙ্গে দিনটি উদযাপন করবো। সেই সঙ্গে তাদের ধন্যবাদ জানাতে চাই যারা এতোদিন পর্যন্ত আমাকে সমর্থন করে আসছিলো।

‘আমার অনেক বড় একটি স্বপ্ন রয়েছে যা শুধু বলিউড পূরণ করতে পারবে। কারণ আমার এক চোখে বলিউড অন্য চোখে টলিউড। কিন্তু আমি আমার শুরুটা হিন্দি কাজ দিয়ে করতে চাই।’

প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে অতিথি হিসেবে আসেন ক্রিকেটার শচীন টেন্ডুলকার, রাভিনা ট্যান্ডন, বোমান ইরানি, আরশাদ ওয়ারসি ও কৌতুকাভিনেতা সুনীল গ্রোভার।

১৯৯০ সালের ১০ ফেব্রুয়ারি আন্ধ্রা প্রদেশের সিকাকুলাম জেলায় জন্মগ্রহন করেছিলেন রেভান্ত। তার আসল নাম লোল্লা ভেনকাটা রেভান্ত কুমার শর্মা। প্লেব্যাক সংগীতশিল্পী হিসেবে নিজের ক্যারিয়ার গড়ে তোলার পর হায়দ্রাবাদে চলে আসেন তিনি। ইন্ডিয়ান আইডল ছাড়াও বিভিন্ন পুরস্কার ঘরে তুলেছেন রেভান্ত। এমনকি আইফা অ্যাওয়ার্ডে সেরা প্লেব্যাক সংগীতশিল্পীর পুরস্কার গ্রহণ করেছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত