আজিজের জন্মদিনে কি উপহার দিলেন পরীমনি

প্রকাশ : ০৭ এপ্রিল ২০১৭, ১২:১৭

সাহস ডেস্ক

আজিজ ও পরীমনি ঢাকাই সিনেমা ইন্ডাস্ট্রির দুজনেই প্রভাবশালী। একজন দেশের শীর্ষ নায়িকা, অন্যজন দেশের শীর্ষ চলচ্চিত্র প্রযোজক। তাদের সম্পর্কটা বন্ধুত্বের। ৬ এপ্রিল (বৃহস্পতিবার) ছিল জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের জন্মদিন।

এদিনে প্রিয় বন্ধুকে চমকে দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান চিত্রনায়িকা পরী মনি। নিজের ফেসবুকে কিছু ছবি প্রকাশ করে পরী মনি লেখেন, ‘শুভ জন্মদিন পিচ্চি বন্ধু আমার। দোয়া করি তাড়াতাড়ি বড় হয়ে যাও।’

অন্যদিকে আবদুল আজিজ বলেন, নিজে এক লাল ড্রেস পরেছে আমার জন্মদিন উপলক্ষে। আমার জন্যও একই রঙের শার্ট এনে বলল, এটা পরতে। তারপর গাড়িতে রীতিমতো জোর করে উঠিয়ে নিয়ে গেল। শুরু হলো জন্মদিনের পার্টি। কেক কাটা, ব্যাক গ্রাউন্ডে শুভ জন্মদিন গান, তারপর খাওয়া দাওয়া এবং শেষে অনেকগুলো উপহার।

জন্মদিনে প্রিয় বন্ধু পরীকেও উপহার দিয়েছেন আবদুল আজিজ। আজিজ বলেন, আমার জন্য যে এত কিছু করল, আমি তাকে কি দিব? তাই আমি ‘ডুব’ সিনেমার আনরিলিজ গান শোনালাম ‘আহারে জীবন, আহা জীবন, জলে ভাসা পদ্ম জীবন’। গানটা শুনে তার দুই চোখ বেয়ে গড়গড় করে পানি পড়ছে। গানটা সে নিতে চাইল। দিতে পারলাম না, কারণ এখনও গানটা রিলিজ হয় নাই। বন্ধুত্ব ভালোবাসা এক জিনিস আর প্রফেশন আরেক জিনিস। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত