ছিন্নমূলের পোশাক পরেও সিনেমায় সুযোগ পেলেননা দীপিকা

প্রকাশ : ১০ এপ্রিল ২০১৭, ১৭:৪৭

সাহস ডেস্ক

মুম্বাইয়ের ধোবিঘাটে জামা কাপড় হাতে দেখা মিলেছিল বলিউড সুন্দরী দীপিকা পাডুকোনের। গ্লামারবীহিন দীপিকার সেই ছবি অনেক ভাইরালও হয়েছিল। 

বলিউড সূত্রে জানা যায়, ইরানীয় পরিচালক মজিদ মাজিদির ছবিতে মুখ্য ভূমিকায় দীপিকা পাড়ুকোন।

কিন্তু, কিছু দিনের মধ্যেই সে গুজবে পানি ঢেলে দিলেন মালয়ালম অভিনেত্রী মালবিকা মোহনান। ছবিতে দীপিকা ছিলেন তা ঠিকই, তবে তা ছিল লুক টেস্ট। টেস্টের পর এমন কিছু ঘটে যায় যার জন্য মালবিকাকে ছবিতে কাস্ট করতে বাধ্য হন বিদেশি এই পরিচালক। দীপিকা বাদ পড়ার সেই কারণ তখন জানা না গেলেও এতদিন পরে মুখ খুললেন পরিচালক মজিদ মাজিদি। 

অস্কার মনোনীত পরিচালক বলেন, পোস্ট প্রোডাকশন চলাকালীন দীপিকা আগ্রহ দেখিয়েছিলেন। কারণ আমিই দীপিকাকে লুক টেস্টের জন্য ডেকেছিলাম। ওর পেশাদারিত্ব নিয়ে কোনও কথা নেই। এক ডাকে চলে এসেছিল স্ক্রিন টেস্ট দিতে। দীপিকা অসাধারণ অভিনেত্রী!
 
তার পরেই ভ্রু কুচকে মাজিদি বলেন, কিন্তু চরিত্রের জন্য দীপিকা কতটা মানানসই, সে তো আমার মাথায় রয়েছে। আমি একবার দেখে নিতে চেয়েছিলাম ওকে। কিন্তু না, ওই চরিত্রের জন্য দীপিকাকে ঠিক লাগেনি আমার। তাই ওর জায়গায় মালবিকা।

ছবির নাম, ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’। এই ছবিতেই হাতেখড়ি হবে শাহিদ কাপূরের ভাই ঈশান খট্টরের। ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’-এর সঙ্গীত পরিচালক এ আর রহমান। 

সূত্রঃ ইন্ডিয়া টাইমস 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত