মা হতে চলছেন বলিউড তারকা এশা দেওল

প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৭, ১৭:০৭

সাহস ডেস্ক

ভারতের বিখ্যাত অভিনেত্রী, পরিচালক ও প্রযোজক হেমা মালিনী ও ধর্মেন্দ্র দম্পতির কন্যা বলিউড অভিনেত্রী এশা দেওল মা হতে চলেছেন। ২০১২ সালে ব্যবসায়ী ভরত তখতানীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। ধুম, যুবা, নো এন্ট্রিসহ বেশকিছু জনপ্রিয় বলিউড ছবিতে দেখা গেছে এশা দেওলকে। সামনের অক্টোবরেই ভূমিষ্ঠ হবে এশা ও ভরত দম্পতির প্রথম সন্তান। 

খবরটি ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন দেওল পরিবারের ঘনিষ্ঠজন লেখক রাম কমল মুখার্জী।

হেমা মালিনীকে নিয়ে দ্বিতীয়বারের মতো বই লিখছেন রাম কমল মুখার্জী। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, হেমা মালিনীর উপরে একটি বই লিখছি। তাই কাজের সুবাদে প্রায়ই তাদের বাড়িতে যেতে হয় আমাকে। এ মুহূর্তে দেওল পরিবার আনন্দে ভাসছে! কারণ সামনেই দ্বিতীয়বারের মতো নানা-নানী হতে চলেছেন হেমামালিনী ও ধর্মেন্দ্র দম্পতি। এশা দেওলের গর্ভধারণের সুসংবাদটি আমি তাদের মুখেই শুনেছি।

রাম কমল মুখার্জী আরও বলেন, ১৬ অক্টোবর হেমা মালিনীর জন্মদিনেই মুক্তি পাচ্ছে আমার বইটি আর একই সময়ে পৃথিবীতে আসছে এশা ও ভরত-এর প্রথম সন্তান। এ মুহূর্তে মা হেমা মালিনীর কাছেই রয়েছেন এশা। বড় বোন অহনা দেওল ও তার ছেলেও রয়েছে তাদের সঙ্গে।

ক’দিন আগেই গণমাধ্যমে সন্তানধারণের কথা জানিয়েছেন সোহা আলী খান ও কুনাল খেমু দম্পতি। এবারে এলো সোহার বন্ধু ও সহকর্মী এশা দেওলের গর্ভধারণের সুসংবাদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত