১০০০ কোটি রুপি আয়ের লক্ষ্যে ‘বাহুবলী ২’

প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৭, ১৮:১৮

সাহস ডেস্ক

‘বাহুবলী-২’এর মাত্র দৃশ্য মুক্তির আগেই একের পর এক রেকর্ড ভেঙে চলেছে ‘বাহুবলী’র দ্বিতীয় কিস্তি ‘দ্য কনক্লুশন’।মুক্তির আগেই ৫০০ কোটি রুপি আয় হয়েছে ছবিটির।

এখন শোনা যাচ্ছে ২৮ এপ্রিল (শুক্রবার) মুক্তির দিনই ৮৫ কোটি রুপি ঘরে তুলে নিচ্ছে ছবিটি।

এক হল মালিকের বরাতে ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ জানায়, ‘বাহুবলী-২’ সবার প্রত্যাশা ছাড়িয়ে যাবে। অগ্রিম বুকিং শুরুর পর থেকে আমার এটা নিশ্চিত হতে পারবো। প্রথমদিনে অন্তত ৮৫ কোটি রুপি আয় করবে ছবিটি। মূলত তেলেগু ভাষার ছবিটি নির্মিত হয়েছে যেখানে এর অনেক বড় বাজার। এছাড়া হায়দরাবাদেও এর প্রচুর আগ্রহ রয়েছে। এই অঞ্চল থেকেই ২৫-২৭ কোটি রুপি আসবে সহজেই। অর্থাৎ শুধু তেলেগু সংস্করণ থেকেই ৩৫ কোটি রুপির সম্ভবনা রয়েছে।

ছবিটি ভারতে রেকর্ড ৬ হাজার হলে মুক্তি পেতে যাচ্ছে। ২০১৫ সালে প্রথম ছবিটি মুক্তি পেয়েছিলো ৪ হাজার সিনেমা হলে।

ডিএনএর ওই সূত্র আরও জানান, হিন্দি ভার্সনের ছবিটি ভারতজুড়েই ব্যবসা করবে। ২৪-২৫ কোটি রুপি তো সহজেই আসবে। সব মিলে ৩২-৩৩ কোটি রুপি আসার সম্ভাবনা হয়েছে। আর তামিল, মালায়াম, কন্নড় ভাষায় ছবিটির আরও ২০-২২ কোটি রুপি আয় করবে। অর্থাৎ প্রথম দিনে এটি অবশ্যই ৮৫-৯০ কোটি রুপি আয় করবে এবং এটা যেকোনও ভারতীয় সিনেমার জন্য রেকর্ড।

প্রথম ছবিটির প্রথম দিনে আয় ছিল ৭৫ কোটি রুপি, আর মোট আয় করে ৬৫০ কোটি রুপি। একইভাবে যদি ‘বাহুবলী ২’ ও এগিয়ে চলে তবে তার আয় হবে ৭৫০ কোটি রুপি। আর মুক্তির আগের ৫০০ কোটি রুপি মিলিয়ে হয়তো এই সিনেমাই প্রথম ভারতীয় সিনেমা হিসেবে এক হাজার কোটি রুপি আয় করতে যাচ্ছে।

সূত্র: হিন্দু্স্তান টাইমস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত