রাতে ভোটগণনা কক্ষে মদ্যপ শাকিব খান

প্রকাশ : ০৬ মে ২০১৭, ১০:৫৮

সাহস ডেস্ক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নতুন সভাপতি পদে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান নির্বাচিত হয়েছেন। তবে নির্বাচন নিয়ে দিনভর এফডিসিতে চলেছে উত্তেজনা, বেশকিছু অপ্রীতিকর ঘটনা ঘটেছে। এরই মধ্যে শাকিব খানের মদ্যপ অবস্থায় ভোটগণনা কক্ষে প্রবেশের ঘটনা শিল্পী সমিতির নির্বাচনকে বাধাগ্রস্ত করেছে, এনিয়ে আলোচনা-সমালোচনার মুখে আবারও  শাকিব খান।

নির্বাচন কমিশন থেকে ৫ মে (শুক্রবার) রাতে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। 

জানা যায়,  ভোটগ্রহণ শেষে এফডিসির শিল্পী সমিতির কার্যালয়ে রাতে চলছিল ভোটগণনার কাজ। রাত প্রায় ১টা ৩০ মিনিটে মদ্যপ অবস্থায় সেখানে ঢুকে পড়েন নায়ক শাকিব খান। কিছুক্ষণ পর ধাওয়া খেয়ে এফডিসি ত্যাগ করতে বাধ্য হন শিল্পী সমিতির এই সাবেক সভাপতি। শাকিবকে বের হয়ে আসতে বলে বাইরে থেকে চেয়ার ছুঁড়ে মারতে থাকেন অনেকে। এরমধ্যে গেটের বাঁশ পড়ে নায়ক সাইমনের মাথায় আঘাত লেগে আহত হন তিনি।
 
ভোট গণনাকক্ষে কারও প্রবেশের অনুমতি না থাকলেও শাকিব খান পেছনের ছোট ফটক ব্যবহার করে ভেতরে প্রবেশ করেন। সেখানে তিনি মিনিট দশেক অবস্থান করেন। একপর্যায়ে শাকিব খানকে ভোটকেন্দ্র থেকে বের করে আনেন মিশা সওদাগর। 
 
শাকিবকে ধাওয়া করেন মিশা-জায়েদ প্যানেলের বেশ কয়েকজন নেতা কর্মী। তারপর মিশা পুলিশের সহায়তায় শাকিবকে তার গাড়িতে তুলে দেন। এ সময় কেউ কেউ তার গাড়ির দিকে স্যান্ডেল ও ইট ছুঁড়ে মারে।
 
নির্বাচন কমিশনের চেয়ারম্যান মনতাজুর রহমান আকবর জানান, ভোট গণনাকক্ষে প্রার্থীর প্রতিনিধি ছাড়া কারও প্রবেশের অধিকার নেই, সেখানে শাকিব খান একজন সাধারণ ভোটার। আমরা ব্যস্ত ছিলাম, সে পেছনের গেট থেকে প্রবেশ করে। তবে তাকে বেশিক্ষণ থাকতে দেওয়া হয়নি। আমরা দ্রুত তাকে বের করে দিয়েছি।’ বাইরে বেরিয়া ধাওয়ার মুখে পড়েছেন জানার পর এই নির্মাতা বলেন, ‌অন্যায় করলে ধাওয়া তো খাবেই।
 
উল্লেখ্য, এবারের নির্বাচনে শিল্পী সমিতি নির্বাচনে ওমর সানি-অমিত হাসান প্যানেলকে প্রকাশ্যেই সমর্থন দিয়েছেন সাবেক সভাপতি নায়ক শাকিব খান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত