আবারও প্রভাস-আনুশকার জুটি

প্রকাশ | ১৯ মে ২০১৭, ১৬:৩০

অনলাইন ডেস্ক

বাহুবলি দিয়ে প্রভাস-আনুশকা সুপারহিট জুটি। বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমায় বাহুবলি ও দেবসেনার রসায়ন দেখে মুগ্ধ দর্শক। এর আগে ২০১৩ সালে মির্চি সিনেমায় জুটি বেঁধে বক্স অফিসে সাড়া ফেলেছিলেন। আবারও জুটিবদ্ধ হতে চলেছেন তারা। প্রভাসের পরবর্তী সিনেমা ‘সাহো’। এই ছবিতে প্রভাসের বিপরীতে আনুশকাকে দেখা যাবে।  

জানা যায়, প্রভাসের সাহো সিনেমায় অভিনয়ের জন্য আনুশকা শেঠির সঙ্গে কথা বলেছেন নির্মাতারা। প্রাথমিকভাবে তারা বলিউডের কাউকে নায়িকা চরিত্রে নেওয়ার চিন্তা করেছিলেন। এজন্য ক্যাটরিনা কাইফ, শ্রদ্ধা কাপুর ও দিশা পাটানির নামও শোনা যায়। কিন্তু শেষ পর্যন্ত তাদের কাউকেই নেওয়া হচ্ছে না। আনুশকা-প্রভাস জুটিকেই ফের পর্দায় হাজির করতে চাইছেন নির্মাতারা।  

তবে প্রভাস-আনুশকা জুটিবদ্ধ হওয়ার বিষয়টি এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি। বর্তমানে যুক্তরাষ্ট্রে ছুটি কাটাচ্ছেন প্রভাস। ছুটি শেষে ফিরে সাহো সিনেমার শুটিং শুরু করবেন তিনি। তখনই নায়িকা কে হবেন সে বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিবেন নির্মাতারা।

তারা প্রথম জুটিবদ্ধ হন ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত বিল্লা সিনেমায়। তেলেগু ভাষায় তামিল সিনেমার রিমেক এ সিনেমাটিও ব্যবসাসফল হয়। আর বাহুবলি সিনেমাটি ভারতের ইতিহাসে অতীতের সকল রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়ছে।