নিজেকে আয়নায় দেখে সেক্সি লাগছিল: প্রিয়াঙ্কা

প্রকাশ : ২২ মে ২০১৭, ১২:২১

সাহস ডেস্ক

সম্প্রতি মিয়ামির সমুদ্র সৈকতে বিকিনি পরে প্রিয়াঙ্কা চোপড়ার ছবি দেখা গিয়েছিল। এই অভিনেত্রীর ভক্তরা সেই ছবি দেখে নতুন করে প্রেমে পড়ে গিয়েছেন। তবে প্রিয়াঙ্কা কিন্তু এখনও বিকিনি পরে সবার সামনে দাঁড়াতে পছন্দ করেন না। সাধারণ ভারতীয় নারীদের মতো তারও লজ্জা লাগে। স্বয়ং প্রিয়াঙ্কাই এ কথা জানিয়েছেন। যদিও লজ্জা পেলেও, স্যুইমস্যুট পরে বিচে ঘুরে তার ভাল লেগেছে বলে জানিয়েছেন ‘বেওয়াচ’-খ্যাত অভিনেত্রী।

ভারতের মতোই মার্কিন যুক্তরাষ্ট্রেও জনপ্রিয় হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা। ন’য়ের দশকের বিখ্যাত মার্কিন টিভি সিরিজ ‘বেওয়াচ’ নিয়ে যে ছবি হয়েছে, তাতে খলনায়িকা ভিক্টোরিয়া লিডসের চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

বিকিনি পরে মিয়ামি বিচে হাঁটা প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেছেন, ‘বিচে যাওয়ার আগে বিকিনি পরে নিজেকে আয়নায় দেখে সেক্সি লাগছিল। যদিও বিচে গিয়ে লজ্জা লাগছিল। কিন্তু বিচে সূর্যের আলো আমার উপর পড়ছিল, হাওয়ায় চুল এলোমেলো হয়ে যাচ্ছিল, সমুদ্রের জলের সুগন্ধ ভাল লাগছিল।’

প্রিয়াঙ্কার সৌন্দর্যে তামাম দুনিয়ার ভক্তরা মুগ্ধ। তবে এই অভিনেত্রীর দাবি, তিনি অন্যদের মতো জিমে যান না, ডায়েটও করেন না। তিনি খেতে ভালবাসেন। যখন ইচ্ছা হয় তখনই খান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত