ভারত সফরে আসতে চান ‘দ্য রক’

প্রকাশ : ২২ মে ২০১৭, ১৬:৩৬

সাহস ডেস্ক

হলিউড তারকারা প্রায় ভারত সফরে আসছেন। সম্প্রতি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ খ্যাত অভিনেতা ভিন ডিজেল ভারত ঘুরে গেলেন। এবার ভারতে আসার কথা জানালেন ‘দ্য রক’ খ্যাত হলিউড তারকা ডোয়াইন জনসন। অবশ্য এই আসা ভ্রমণের উদ্দেশ্যে নয়, আসন্ন চলচ্চিত্র ‘বেওয়াচে’র প্রচারের জন্যই ভারতে আসতে চান তিনি।

‘বেওয়াচে’ জনসনের সঙ্গে অভিনয় করেছেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এরই মধ্যে মুম্বাইয়ে ‘বেওয়াচ’ চলচ্চিত্রের প্রচার শুরু করেছেন। এমনই একটি প্রচারণামূলক অনুষ্ঠানে সরাসরি প্রিয়াঙ্কাকে ভিডিও বার্তা দেন জনসন।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, ভিডিও বার্তায় প্রিয়াঙ্কার সঙ্গে ভারতে না আসার অপরাধ স্বীকার করে জনসন বলেন, আমি খুবই দুঃখিত এ জন্য যে আমি তোমার সঙ্গে সেখানে নেই। আমি এবং প্রিয়াঙ্কা এ বিষয়ে কয়েক মাস ধরেই কথা বলেছি। যদি আমি ভারতে আসি, তাহলে সেটা আমার জন্য প্রথমবারের মতো ভারত আগমন হবে। আমি তার জন্য অপেক্ষা করতে পারছি না। ইশ, আমি যদি এখন তোমাদের সঙ্গে থাকতে পারতাম!

এ ছাড়া অভিনেত্রী হিসেবে প্রিয়াঙ্কা যে ডোয়াইন জনসনের কতটা পছন্দের, ভিডিও বার্তায় সেই বিষয়েও খোলাসা করেছেন হলিউডের এই তারকা। জনসন বলেন, আমি বলতে চাই এই ভিডিও আসলে বড় কোনো সংবাদ সম্মেলনে প্রচার করা উচিত। কারণ, আমি এখন এমন একজন সম্পর্কে বলব, যে আমার কাছে খুবই বিশেষ একজন মানুষ। সে এমন কেউ যে অবিশ্বাস্য রকমের প্রতিভাসম্পন্ন। প্রিয়াঙ্কা চোপড়া। তুমি সেরা। আমি তোমাকে ভালোবাসি। আমি নিশ্চিত যে আমি তোমার চোখেমুখে লজ্জা তৈরি করতে পেরেছি।

অনুষ্ঠানটিতে নতুন একটি ট্রেইলারও মুক্তি দেওয়া হয়। সিনেমাটি পরিচালনা করেছেন সেথ গর্ডন। ‘বেওয়াচ’ চলচ্চিত্রটিতে প্রিয়াঙ্কা ও জনসন ছাড়াও অভিনয় করেছেন জ্যাক এফরন, আলেক্সান্দ্রা দাদ্দারিও প্রমুখ। ছবিটিতে প্রিয়াঙ্কার চরিত্রের নাম ভিক্টোরিয়া লিডস। চলচ্চিত্রটি মুক্তি পাবে এ বছরের ২ জুন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত