শাহরুখ কন্যা সুহানার জন্মদিন আজ

প্রকাশ : ২২ মে ২০১৭, ১৮:৪৯

সাহস ডেস্ক

বলিউড বাদশাহ  শাহরুখ খান ও গৌড়ি খানের একমাত্র কন্যা সুহানা থান। তারকা পরিবারে জন্ম নিলেও মিডিয়ায় তার উপস্থিতি নেই বললেই চলে।  কিন্তু তবুও সুহানাকে নিয়ে মানুষের জানার আগ্রহ কম নয়। সুহানার আজ সতেরতম জন্মদিন।

পড়াশোনার জন্য অনেকদিন ধরেই লন্ডনে রয়েছে সুহানা। তাই জন্মদিন পরিবারের বাইরে থাকা হল তাকে।  তবে ভার্চুয়াল মাধ্যমেই মেয়েকে সারপ্রাইজ দিলেন শাহরুখ পত্মী গৌরী খান। সামাজিক যোগাযোগ মাধ্যম  ইন্সটাগামে সুনাহার একটি ছবি পোস্ট করেছেন গৌরি। ক্যাপশনে লিখেছেন ‘বার্থডে গার্ল’ সঙ্গে শোভা পাচ্ছে লাভ ইমোশনের ইমোজি। ইন্সটাগামে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, হালকা মেকআপ। তবে নজরকাড়া লুক। ‘সুহানা’ শাহরুখ-গৌরী দম্পতির দ্বিতীয় সন্তান। 

ভবিষ্যতে অভিনয়কেই নাকি পেশা করতে চায় সে। সম্প্রতি এক সাক্ষাত্কারে শাহরুখ বলেন, সুহানা অভিনেত্রী হতে চায়। ও বলে আমার থেকে অভিনয়ের কিছু শেখার নেই। ওর এই ভাবনাকে আমি সম্মান করি। কারণ, ও অভিনয় করতে চাইলেও স্বাধীন ভাবে করতে চায়। এটা বাবা হিসেবে আমার গর্বের বিষয়। 
 
সুহানার জন্মদিনে সবচেয়ে বেশি আনন্দিত তার গর্বিত পিতা-মাতা। দুজনেই সুহানার জন্মদিনের শুভেচ্ছা জানানোয় খান পরিবারের ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত