রোজা রাখছি, নামাজও পড়ছি: অপু বিশ্বাস

প্রকাশ : ০৪ জুন ২০১৭, ১৮:০২

সাহস ডেস্ক

দেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস নিয়মিত রোজা রাখছেন, নামাজও পড়ছেন। নতুন কোনো ছবির শুটিং এখনো শুরু না করলেও পরিবার ও সন্তানকে সময় দিচ্ছেন তিনি।

এ বিষয়ে স্থানীয় একটি পত্রিকায় অপু বিশ্বাস বলেন, আমি রোজা রাখছি, নামাজও পড়ছি। আমার ছেলের মাত্র নয় মাস বয়স। তাকেও সময় দিতে হচ্ছে। কিছু দিনের মধ্যে আবার চলচ্চিত্রে কাজ শুরু করব। এর জন্য প্রস্তুতি নিচ্ছি। নিয়মিত জিমও করছি।

কবে থেকে রোজা রাখছেন এমন প্রশ্নের জবাবে অপু বলেন, ২০০৮ সালে শাকিবের সঙ্গে আমার বিয়ে হয়। বিয়ের পরের বছর থেকে প্রতি রমজানে আমি রোজা রেখেছি। শাকিব তো সব সময় রোজা রাখে। তার কাছ থেকে রোজা রাখার উৎসাহ পেয়েছি। তবে তখন তো গোপনে রোজা রাখতাম। এখন প্রকাশ্যে রোজা রাখছি। কারণ এর আগে কেউ জানত না যে বিয়ের কারণে আমি মুসলমান হয়েছি। ২০১০ সাল থেকে নামাজও পড়তে শুরু করেছি আমি।

অপু বিশ্বাস আরও বলেন, সব সময় নামাজ পড়ে স্বামীর জন্য মঙ্গল কামনা করেছি। এখনও করি। আমাকে কেউ নামাজ শেখায়নি। আমি নিজে বই পড়ে নামাজ শিখেছি।

শাকিবের সঙ্গে বিয়ে হওয়ার সময় অপু বিশ্বাসের নাম অপু ইসলাম খান রাখা হয়। নিজের কোন নামটা ভালো লাগে জানতে চাইলে অপু বলেন, আমি সব সময় অপু বিশ্বাস নাম নিয়ে সবার মাঝে বেঁচে থাকতে চাই। কারণ এই নামেই আমি পরিচিত। আর অপু ইসলাম খান আমার নতুন জীবনের নাম। এই নামও আমি পছন্দ করি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত