রণবীর কাপুরকে ৫০০০ রুপি দিলেন শাহরুখ

প্রকাশ : ১৮ জুন ২০১৭, ১৬:৩৬

সাহস ডেস্ক

নির্মাতা ইমতিয়াজ আলী তার পরিচালিত নতুন ছবি নিয়ে খুব শিগগির দর্শকদের সামনে হাজির হচ্ছেন। আগামী আগস্টে শাহরুখ খান ও আনুশকা শর্মা অভিনীত তার এই ছবি মুক্তি পাবে। প্রাথমিকভাবে এর নাম রাখা হয়েছে ‘রিং’। কিন্তু পরে পাল্টে রাখা হয় ‘যাব হ্যারি মেট সেজাল’।

চলচ্চিত্রের নতুন এই নামের কৃতিত্ব অভিনেতা রণবীর কাপুরের। ছবির জন্য এমন জুতসই নাম বেছে দেওয়ায় রণবীরকে নগদ ৫০০০ রুপি দিয়েছেন শাহরুখ। পরে ‘কিং খান’ নিজেই রণবীরের সঙ্গে একটি ছবি তুলে টুইটারে প্রকাশ করেছেন।

১৭ জুন (শুক্রবার) ইমতিয়াজ আলীর ৪৬তম জন্মদিন পালনে তারার মেলা বসেছিল তার বাড়িতে। শাহরুখ খান, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, রাজকুমার হিরানিসহ বলিউডের অনেকেই সেখানে উপস্থিত ছিলেন। আর সেখানেই রণবীর কিং খানের কাছে পুরস্কার চেয়ে বসেন।

কিন্তু ইমতিয়াজ থাকতে শাহরুখের কাছে কেন পুরস্কার চাইলেন রণবীর? কারণ, ‘যাব হ্যরি মেট সেজাল’-এর পরিচালক ইমতিয়াজ আলী হলেও প্রযোজক শাহরুখ–পত্নী গৌরী খান। দাবি মেটাতে রণবীরকে ঠিকই নগদ অর্থ বুঝিয়ে দিয়েছেন শাহরুখ। বলেছেন, তিনি যেন করণ জোহরকে তার ভাগ বুঝিয়ে দেন। কারণ, এই নামের ‘যাব’ শব্দটি আবার দিয়েছেন করণ। 

টুইটারে প্রকাশিত ছবির ক্যাপশনে শাহরুখ লিখেছেন, ‘এই নাও জগগা জাসুস শোধ করে দিলাম। করণকে তার অংশ বুঝিয়ে দিয়ো।’ 

এই টুইট দেখে করণও মজা করে লিখেছেন, হ্যাঁ রণবীর, আমি কিন্তু অপেক্ষা করছি। এখান থেকে ১২৫০ রুপি আমি পাব।

হিন্দুস্তান টাইমস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত