বলিউডে টিকে থাকার রহস্য ফাঁস করলেন অনিল কাপুর

প্রকাশ : ২৩ জুন ২০১৭, ১৫:৪৬

সাহস ডেস্ক

সম্প্রতি কমেডি ছবি ‘মুবারকার’ ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে ‘পুকার’, ‘নায়ক’,সহ অগণিত সফল সিনেমা উপহার দেওয়া তারকা বলিউডে জনপ্রিয় অভিনেতা অনিল কাপুরের জানালেন, বলিউডে কীভাবে টিকে থাকতে হয়।

অনিল কাপুর বললেন, আমি ৩৮ বছর ধরে এবং এখনও একইভাবে এই ইন্ডাস্ট্রিতে কাজ করে চলেছি। এখান থেকে অনেক কিছু পেয়েছিও। আর আমি মনে করি দীর্ঘ এতগুলো বছর ধরে একইভাবে দাপটের সঙ্গে কাজ করা একদমই সহজ কথা নয়। তাই আমার ধারণা, আমি নিশ্চয় সঠিক সিদ্ধান্ত নিয়ে এসেছি তাই ৩৮ বছরেরও বেশি সময় বলিউডের মাটিতে নিজের জায়গা একইভাবে ধরে রাখতে পেরেছি। তবে এই সফরটা মোটেও সহজ ছিল না।

বলিউড সুপারস্টার এই প্রজন্মের অভিনেতাদের পরামর্শ দেন কীভাবে তারা এই সাম্রাজ্যে আধিপত্য বিস্তার করবেন। শুধু তাই নয়, এই আধিপত্যের ধারা কীভাবে অব্যাহত রাখবে তাও তিনি জানান। অনিল কাপুর তরুণ অভিনেতাদের উদ্দেশে বলেন, বলিউডে লম্বা ইনিংস খেলতে চাইলে পারিবারিক বিনোদনমূলক চলচ্চিত্র করো। এমন ছবি করো যেখানে হাসি, আবেগ এবং নাটকের সংমিশ্রণ আছে। ছবিটির মধ্যে যেন ভরপুর বিনোদন থাকে এবং কোনো বার্তা থাকে। আমার আসন্ন ছবি ‘মুবারকাও’ পারিবারিক বিনোদমূলক। এই ছবিটিতেও সব মসলা মজুত আছে।

অ্যানিস বাজমী পরিচালিত ছবি মুবারকাতে চাচা-ভাতিজা অনিল-অর্জুন কাপুরকে একসঙ্গে প্রথম রুপালি পর্দায় দেখা যাবে। এই দুই তারকা ছাড়া বাজমীর পরিচালিত ছবিতে দেখা যাবে আথিয়া শেঠঠি এবং ইলেনা ডিক্রুজকে। ছবিটি মুক্তি পাবে ২৮ জুলাই। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত