‘রংবাজ’ ট্রেলার নিয়ে রংবাজি

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৭, ১৮:৫৭

সাহস ডেস্ক

শাকিব খান ও বুবলি অভিনীত ‘রংবাজ’ ছবিটি শুরু থেকে বিভিন্নভাবে আলোচনায় আছে। পরে অপু বিশ্বাসের মন্তব্য নিয়ে নতুন মোড় নেয়। এদিকে মুক্তির আগে আবার আলোচিত শাকিব ও বুবলির ‘রংবাজ’। তবে এবারের আলোচনার বিষয় সিনেমার ট্রেলার ফাঁস নিয়ে।

আসছে ঈদেই মুক্তি পেতে যাচ্ছে আলোচিত ছবিটি। ছবিটির শুটিং-পরবর্তী কাজও সম্পন্ন হয়ে গেছে। এখন শুধু ট্রেলার নিয়ে প্রচারণায় নামার সময়। কিন্তু আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নামার আগেই ইউটিউব ও ফেসবুকে ‘রংবাজ’-এর ট্রেলার ফাঁস হয়ে গেছে! আনুষ্ঠানিকভাবে প্রযোজনা সংস্থা থেকে এখনো ট্রেলার মুক্তি দেওয়া হয়নি। তবু ফেসবুক ও ইউটিউবে দেখা যাচ্ছে ছবিটির ট্রেলার। ধারণা করা হচ্ছে, যেহেতু ছবিটি নিয়ে সাধারণ মানুষের মনে দারুণ কৌতূহল, এরই সুযোগ নিয়েছে কেউ। ট্রেলারটি আনুষ্ঠানিকভাবে মুক্তি দেওয়ার আগে কোনোভাবে এর এক কপি চলে গেছে পাইরেসিবাজদের দখলে। এতে অবশ্য ছবিটির প্রচারণা বাড়তে পারে। তবে একই কায়দায় ছবিটিও পাইরেসির শিকার হতে পারে বলে আশঙ্কা সংশ্লিষ্ট ব্যক্তিদের।

৪ মিনিট ২৯ সেকেন্ড ব্যাপ্তির এই ট্রেলারটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তে শুরু করেছে শাকিব ভক্তদের সৌজন্যে। ট্রেলারটিতে শাকিব ও বুবলিকে আগের সিনেমাগুলো থেকে একটু ভিন্নরূপে দেখা গেছে।

আর ছবির ট্রেলারটি দেখা যাচ্ছে, তাতে কালার গ্রেডিং বা কারেকশন কিছুই হয়নি। কীভাবে তা ইউটিউব বা ফেসবুকে চলে এল, তা বিষয়ে ছবির নির্মাতা আবদুল মান্নানের কোন মন্তব্য পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত