চিরনিদ্রায় শায়িত নায়করাজ

প্রকাশ : ২৩ আগস্ট ২০১৭, ১১:০৯

সাহস ডেস্ক

অগণিত সিনেমাপ্রেমী-ভক্ত-পরিবার আর ভালোবাসার মানুষগুলোর শেষ ভালোবাসায় সিক্ত হয়ে বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হয়েছেন নায়করাজ।

মেজ ছেলে রওশন হোসেন বাপ্পি দেশে ফেরার পর আজ বুধবার (২৩ আগস্ট) সকাল ১০টা ২০ মিনিটে বনানী কবরস্থানে রাজ্জাকের দাফন সম্পন্ন হয়।

এ সময় সেখানে রাজ্জাকের আরও দুই ছেলে বাপ্পারাজ ও সম্রাটসহ নায়ক শাকিব খান, অমিত হাসানসহ আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।

গত সোমবার (২১ আগস্ট) বিকেলে হার্ট অ্যাটাকে আক্রান্ত রাজ্জাককে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে তার মৃত্যু হয়। মঙ্গলবার (২২ আগস্ট) সকালে কর্মস্থল এফডিসিতে প্রথম জানাজা শেষে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ রাখা হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে তার ভক্ত-অনুরাগী ও সহকর্মীরা দেশের চলচ্চিত্রের এই কিংবদন্তি অভিনেতার প্রতি শ্রদ্ধা জানান।

এফডিসি ও গুলশান আজাদ মসজিদে রাজ্জাকের দুই দফা জানাজা সম্পন্ন হয়। মেজ ছেলে বাপ্পির জন্য সেখান থেকে আবারও তার লাশ রাখা হয় ইউনাইটেড হাসপাতালের হিমঘরে।

উল্লেখ্য, রাজ্জাক ১৯৪২ সালের ২৩ জানুয়ারি ভারতের কলকাতার টালিগঞ্জে জন্মগ্রহণ করেন। কয়েক দশকের অভিনয় জীবনে তিনি জীবন থেকে নেয়া, অবুঝ মন, রংবাজ, আলোর মিছিলসহ প্রায় ৩০০টি বাংলা ও উর্দু চলচ্চিত্রে অভিনয় করেছেন। এছাড়াও পরিচালনা করেছেন প্রায় ১৬টি চলচ্চিত্র।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত