বিয়ের আগেই অন্তঃসত্ত্বা নার্গিস ফাকরি

প্রকাশ : ২৮ আগস্ট ২০১৭, ১৬:০০

সাহস ডেস্ক

বলিউডের চর্চিত অভিনেত্রীদের তালিকায় এখন শীর্ষে ‘রকস্টার’ অভিনেত্রী নার্গিস ফাকরি। তিনি এখন পাকাপাকিভাবে আমেরিকার বাসিন্দা। 

শোনা যায়, তার দীর্ঘকালের প্রেমিক উদয় চোপড়ার সঙ্গে ব্রেক আপের পরই দেশ ছাড়েন নার্গিস। কিন্তু গত শুক্রবার তাঁকে দেখা গেল মুম্বাই বিমানবন্দরে। তাঁকে দেখা মাত্রই ক্লিক করতে শুরু করেন ফটো সাংবাদিকরা। কিন্তু নার্গিস কিছুতেই চাননি তাঁর ছবি তোলা হোক। বারবারই নিজের হাত দিয়ে মুখ ঢাকার চেষ্টা করেন অভিনেত্রী। তাঁর এমন হাবভাবে অবাক হয়ে যান সকলেই। তবে বেশি অবাক করে তাঁর চেহারা। কালো রঙের ফ্রকে নার্গিসকে দেখে যে কেউ বলবেন তিনি অন্তঃসত্ত্বা।

আদৌ কি তিনি অন্তঃসত্ত্বা নাকি পোশাকের কারণেই এই বিভ্রান্তি? এই নিয়ে নেটদুনিয়ায় জল্পনা তুঙ্গে। অনেকের মতে সম্প্রতি বেশ কিছুটা ওজন বাড়িয়েছেন নার্গিস। আর তার ওপর এই কালো রঙের ফ্রকের কাটিং কিছুটা ঢিলেঢালা, তাই ছবিতে অভিনেত্রীকে অন্তঃসত্ত্বা বলেই মনে হচ্ছে। কিছুদিন আগেই ল্যাকমে ফ্যাশন উইকে তাঁর সেনসেশনাল লুক মুগ্ধ করেছিল সবাইকে। তারপর এই ধরনের ফ্যাশন স্টেটমেন্ট তাঁর ফ্যানদের কাছে হতাশাজনকই বলতে হয়।

এয়ারপোর্ট এখন যেন বিকল্প হয়ে উঠেছে ব়্যাম্পের জন্য। কোন সেলিব্রিটি কোন পোশাকে ঘুরতে যাচ্ছেন তা নিয়ে গুঞ্জনের শেষ নেই। এমনকী ফ্যাশনের একটি বিভাগও তৈরি হয়েছে যার নাম এয়ারপোর্ট ফ্যাশন। সেই জায়গায় দাঁড়িয়ে নার্গিসের মতো একজন ফ্যাশনিয়েস্তা  ফটো সাংবাদিককে পাত্তা না দিয়ে নিজের পছন্দের আরামের পোশাকই বেছে নিয়েছেন, সেজন্য অনেকেই সাধুবাদ দিচ্ছেন নার্গিসকে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত