শিকারি শাকিবের চমক

প্রকাশ : ০৭ জুন ২০১৬, ২০:০০

সাহস ডেস্ক

জাজ মাল্টিমিডিয়ার ফেইসবুক পেইজে দেখা গেলো ‘শিকারি’ সিনেমার দ্বিতীয় পোস্টার, যেখানে শাকিবের দুর্দান্ত চাহনি ইঙ্গিত করেছে টান টান উত্তেজনার অ্যাকশনের। শিকারি সিনেমার পোষ্টার নিয়ে ইতিমধ্যে আলোচনা শুরু হয়ে গেছে মিডিয়াপাড়া ও দর্শকদের মধ্যে। তবে সব আলোচনাই ইতিবাচক। 

এর আগে এতোটা ম্যানলি লুকে সাকিব খানকে কখনোই দেখা যায়নি বলেই দাবী সবার। যারা এতদিন সাকিবের ন্যাকান্যকা অভিনয় নিয়ে নেতিবাচক সমালোচনা করেছেন তাদের মুখ আপাতত বন্ধ করে দিয়েছে শিকারীর পোষ্টার। এবার দেখার পালা শিকারী মুক্তি পেলে কতোটা ধরে রাখতে পারে দর্শক ও সমালোচকদের মুগ্ধতা। 

‘শিকারি’র মাধ্যমে দুই বাংলায় একসঙ্গে প্রথমবারের মত অভিষেক হবে শাকিবের। তার সঙ্গে জুটি বাঁধবেন ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তি চট্টোপাধ্যায়। বাংলাদেশ থেকে সিনেমাটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন জাকির হোসেন সীমান্ত এবং জয়দীপ মুখার্জী। ‘শিকারি’র সংগীত পরিচালনায় আছেন ইন্দ্রদীপ দাসগুপ্ত। 

আসছে ঈদে মুক্তি পাবে ‘শিকারি’। এই সিনেমা নিয়ে সাকিব খুবই আশাবাদী। এবার দেখার পালা যৌথ প্রযোজনার সিনেমায় ঢালিউডের কিং খানের প্রবেশটা কিং এর মতোই হয় কিনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত