মাকে সঙ্গে নিয়ে দুর্গাপূজায় কাজল

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৩৮

সাহস ডেস্ক

বলিউড তারকা কাজল দুর্গাপূজার আমেজে শুরু হয়ে গেছে। গত শুক্রবার মা তনুজা আর বোন তানিশাকে সঙ্গে নিয়ে ঠাকুর দেখতে গিয়েছিলেন নর্থ বোম্বের সর্বজনীন দুর্গাপূজা সমিতির মণ্ডপে। তখনো প্রতিমা সাজানোর কাজ শেষ হয়নি। সেই প্রতিমার সামনেই সবাই মিলে ছবি তুলেছেন। আর সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়ে টুইটারে কাজল লিখেছেন, ‘যাঁরা দেবীদের সাজাচ্ছেন, তাঁদের সঙ্গে দেখা করতে মুখার্জিরা দলবলে বেরিয়েছে। চমৎকার সব শিল্পী তাঁরা।’

এই পূজার আয়োজন করছেন কাজলের চাচাতো বোন শর্বানী মুখার্জি। ‘বর্ডার’ (১৯৯৭) ও ‘আঁচ’ (২০০৩) ছবিতে অভিনয় করেন তিনি। কাজল ও তানিশার বাবা চলচ্চিত্র নির্মাতা সমু মুখার্জির ছোট ভাই রনু মুখার্জি হলেন শর্বানীর বাবা। তনুজা, কাজল আর তানিশাকে মণ্ডপ ঘুরিয়ে দেখান শর্বানী মুখার্জি।

পূজায় শাড়ি পড়তেই ভালবাসেন কাজল। তবে এবার পূজার আগেই ট্র্যাডিশনাল সাজে হাজির অভিনেত্রী। গোল্ডেন এমব্রয়ডারি করা সাদা সালোয়ার কামিজে কাজল ছিলেন বেশ স্টাইলিশ। মেয়েকে ফ্যাশনে টক্কর দিতে হাজির মা তনুজাও। তাঁর প্যাস্টেল সবুজ রঙের জামদানি শাড়ি ছিল নজরকাড়া। মায়ের সঙ্গে তানিশাও শাড়ি পরেছিলেন। এবং সর্বাণীর পরনে ছিল সাদা সালোয়ার সঙ্গে রঙিন দোপাট্টা। শুধু পরিবারের সঙ্গেই নয় প্রতিমাশিল্পীদের সঙ্গেও ছবি তুললেন কাজল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত