জন্মদিন উদযাপন করবেন না অমিতাভ

প্রকাশ | ০৬ অক্টোবর ২০১৭, ১২:৪২ | আপডেট: ০৬ অক্টোবর ২০১৭, ১২:৪৯

অনলাইন ডেস্ক

বলিউডের উজ্জ্বল নক্ষত্র অমিতাভ বচ্চন। নামের আগে যাকে শাহেনশাহ সম্বোধন করা হয়। চিরসবুজ এ তারকা আগামী ১১ অক্টোবর ৭৫ বছরে পা রাখতে যাচ্ছেন। আর এ নিয়ে তার ভক্তদের মধ্যে চলছে নানান জল্পনা কল্পনা।

আগস্ট মাসে ‘ইন্ডিয়া টুডে’ পত্রিকার একটি প্রতিবেদনে বলা হয়, নিজের বাড়ি জলসায় নয়, এবার অমিতাভের জন্মদিনের আয়োজন হবে মুম্বাইয়ের ফিল্ম সিটিতে। সেখানে একটি তিনতলা স্টুডিও ভাড়া করে পার্টির আয়োজন করা হবে। থাকবে লাইভ পারফরম্যান্স আর নৈশভোজের ব্যবস্থা। এ ছাড়া থাকবে আরও অনেক চমক। তবে পরিবারের সদস্যরা সব পরিকল্পনা তখনও খোলাসা করেননি। প্রতিবার জন্মদিনের সকালে অমিতাভ বাড়ির বাইরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতেন। কিন্তু আদতে এই বার এসব কিছুই হচ্ছে না।

কারণ, যার জন্মদিন তিনিই বেঁকে বসেছেন। অমিতাভ বচ্চন প্রতিবছর স্বতঃস্ফূর্তভাবে পরিবার, ভক্ত আর গণমাধ্যমের সঙ্গে জন্মদিনের ঘরোয়া আয়োজনে শামিল হতেন। কিন্তু এ বছর কোনো জাঁকজমকের দিকে তার মন সায় দিচ্ছে না। 

বর্ষীয়ান এই অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, সাম্প্রতিক সময়ে চারদিকের হত্যা, বিতর্ক, সংঘাত, কেলেঙ্কারির ঘটনায় অমিতাভের মন খুব বিষণ্ন। শুধু জন্মদিন নয়, কোনো অনুষ্ঠান আয়োজনেই তাই মন নেই তার। এ বছর বচ্চন পরিবারের দীপাবলি উৎসবও ছিল খুব সাদামাটা, প্রতিবারের তুলনায় একেবারেই অনাড়ম্বর।

তবে সম্প্রতি অমিতাভ জানিয়েছিলেন, এ বারের জন্মদিন নিয়ে কোনও রকম আড়ম্বর চান না তিনি। মুম্বইয়ে তার বাড়ি জলসায় ভক্তদের সঙ্গে দেখা করা ছাড়া আর কোনও বিশেষ প্ল্যানও নেই তার।

এদিকে ইন্ডিয়া টাইমসের খবর অনুযায়ী, কেবিসি ৯-এর টিম নাকি সে দিন অমিতাভের জন্য বড়সড় একটি পার্টির আয়োজন করেছেন। যদিও এ নিয়ে সরাসরি প্রযোজনা সংস্থার তরফে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

সাহস২৪.কম/জুয়েনা/মশিউর