শেষ হলো ‘৬ষ্ঠ জাতীয় যুবনাট্য উৎসব ২০১৭’

প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৭, ১৫:২৯

সাহস ডেস্ক

যুবদের তথা সম্ভাবনাময় আগামী প্রজন্মকে সংস্কৃতিমনষ্ক করে তোলার প্রত্যয় নিয়ে পিপল্স থিয়েটার এসোসিয়েশন (পিটিএ)’র আয়োজনে, বাংলাদেশ শিল্পকলা একডেমি এবং সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় শেষ হলো ‘৬ষ্ঠ  জাতীয় যুবনাট্য উৎসব ২০১৭’। 

৫ অক্টোবর (বৃহস্পতিবার) বিকেল সাড়ে ৫টায় ‘৬ষ্ঠ জাতীয় যুবনাট্য উৎসব ২০১৭’ এর সমাপনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ব আইটিআই-এর সাম্মানিক সভাপতি নাট্যজন রামেন্দু মজুমদার ও নাট্যজন মামুনুর রশীদ।

এর আগে ৩০ সেপ্টেম্বর (শনিবার) বিকেল ৫টায় বাংলাদেশ শিল্পকলা একডেমির জাতীয় নাট্যশালা মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৬ষ্ঠ জাতীয় যুবনাট্য উৎসবের উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী।

সমাপনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক ও পিপল্স থিয়েটার এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা শিল্পের ভুবনে ঋত্বিক নাট্যপ্রাণ লিয়াকত আলী লাকী।

উৎসবের সমাপনী দিনে- স্টুডিও থিয়েটার হলে লোক নাট্যদলের নাটক ‘একটি শীতের রাত্রি’, থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহের নাটক ‘লোককইন্যা রূপবান’ এবং জাতীয়  সংগীত ও নৃত্যকলা কেন্দ্র মিলনায়তনে বাঙলা কলেজ যুব থিয়েটারের নাটক ‘একটা নাটক বানাবো’, নাট্যদল, ঢাকা এর নাটক ‘পতাকা’ এবং ভিক্টোরিয়া কলেজ থিয়েটার, কুমিল্লা এর নাটক ‘মহুয়া পালা’ নাটকগুলি মঞ্চায়িত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত