‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবির শুটিং শুরু

প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৭, ১৩:০৭

সাহস ডেস্ক

এফডিসিতে উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ছবির শুটিং শুরু হয়েছে। ছবিতে চিটাগাইঙ্গা পোয়া শাকিব খান ও নোয়াখাইল্লা মাইয়ার চরিত্রে বুবলীকে দেখা যাবে। 

৬ অক্টোবর শুক্রবার থেকে রাজধানীর এফডিসিতে নতুন এই সিনেমার শুটিং শুরু হয়। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এই সিনেমার প্রযোজক সেলিম খান।

ছবির প্রসঙ্গে শাকিব খান বলেন, একজন অভিনয়শিল্পী হচ্ছেন কাদামাটির মতো। চাইলেই তাকে সব ধরনের চরিত্রে  রূপায়ণ করা সম্ভব। পরিচালক পর্দায় যেভাবে উপস্থাপনা করবেন, সেভাবেই নিজেকে সমর্পণ করলেই হয়। যেকোনো  চরিত্রে অভিনয়ের ক্ষেত্রে আমি কিন্তু সব সময় পরিচালকের কাছে নিজেকে সমর্পণ করি। চট্টগ্রামের ছেলে না হলেও নতুন এই সিনেমায় আমাকে চট্টগ্রামের ভাষায় সংলাপ বলতে হবে। পুরো ইউনিটের কাছ থেকে সহযোগিতা পাচ্ছি। অন্য রকম একটা অভিজ্ঞতা হবে বলতে পারেন।’

বুবলী বলেন, এই ছবিতে নোয়াখালীর আঞ্চলিক ভাষায় সংলাপ বলতে হবে। আমার বাড়ি নোয়াখালী, কিন্তু জন্ম ও বেড়ে  ওঠা ঢাকায়। নোয়াখালীর ভাষা তো জানি না। নতুন করে শিখতে ও অনুশীলন করতে হয়েছে। আর এ কাজে আমাকে সহযোগিতা করছেন মা-বাবা। শুটিংয়ের আগ পর্যন্ত যখনই সুযোগ পেয়েছি, তখনই মা-বাবার সঙ্গে নোয়াখালীর ভাষায় কথা বলেছি। এ ছাড়া নাটক-সিনেমা দেখেও শেখার চেষ্টা করেছি।

শাকিব খানের সঙ্গে এ সময়ের আলোচিত নায়িকা বুবলীর এটি পাঁচ নম্বর সিনেমা। এর আগে  ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’  ও ‘রংবাজ’  সিনেমা মুক্তি পেয়েছে।

সাহস২৪.কম/জুয়েনা/ আল মনসুর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত