বিচ্ছেদের পথে শাকিব-অপু

প্রকাশ | ১১ নভেম্বর ২০১৭, ১৬:৫৫

অনলাইন ডেস্ক

গুঞ্জন কী তাহলে সত্যি হচ্ছে। তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস কী বিচ্ছেদের পথেই হাঁটছেন। 

অপু সন্তান নিয়ে টেলিভিশনে হাজির হওয়ার পর শাকিব বেশ সমালোচিত হন। এরপর একদিনের জন্যও এক ছাদের নিচে থাকেননি তারা। স্বামী-স্ত্রীর পরিচয়টি শুধু কাগজপত্রেই টিকে আছে। 

দুই তারকার পরিবারের ঘনিষ্ঠজন ও এফডিসির কয়েকটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানায়, এবার সেই কাগজপত্রেই শাকিব-অপুর বিচ্ছেদ ঘটতে যাচ্ছে। এখন সময়ের ব্যাপার মাত্র। সূত্রগুলো বলছে, ঘর করার মতো পরিস্থিতিতে নেই এই দুই শিল্পী। যে যার মতো করে চলছেন, একে অন্যের বিরক্তি আর ঘৃণার কারণ হচ্ছেন। শাকিবের মন থেকে অপু জায়গা হারিয়েছেন টেলিভিশনে লাইভ করার দিনই। অপু চেয়েছিলেন প্রথম সন্তান আব্রাম খান জয়ের কল্যাণে সুন্দর সমাধান হোক। কিন্তু তার সব চেষ্টাই ব্যর্থ হতে চলেছে। 

কারণ নানা কারণে অপুর ওপর ‘বিরক্ত’ শাকিব এরই মধ্যে বিচ্ছেদের চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন। এ নিয়ে প্রশ্ন করা হলে, কিছুদিন আগে গণমাধ্যমকে শাকিব বলেছেন যে, এ সবই ভুয়া খবর। তবে কিছু যদি ঘটে, সময় হলেই জানতে পারবেন।   

এদিকে অপু বরাবরই শাকিব বা সংসার নিয়ে কৌশলী উত্তর দিচ্ছেন গণ্যমাধ্যমকে। 

এদিকে বিভিন্ন গণমাধ্যমে বিয়ে বিচ্ছেদের খবর বের হয়েছে শুনে ১১ নভেম্বর (রবিবার) বিকেলে অপু বিশ্বাস বলেন, ‘ডিভোর্স স্বামী স্ত্রীকে দেয় বা স্ত্রী স্বামীকে দেয় জানতাম। আমার ডিভোর্স হচ্ছে, আমি তো কিছু জানিনা। পত্রিকা কীভাবে সেটা জানে। 

সাহস২৪.কম/জুয়েনা/ আল মনসুর