সালমান-ক্যাটরিনা রসায়নে উদ্বিগ্ন নন ইউলিয়া

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৮, ১৮:৩৭

সাহস ডেস্ক

মুক্তির পর থেকেই ‘টাইগার জিন্দা হ্যায়’ ধুন্ধুমার অ্যাকশন ও সালমান খান-ক্যাটরিনা কাইফের রসায়নে মজেছেন ভক্তরা। তাদের এই সাফল্য শুধু একজনই চিন্তিত হওয়ার কথা। আর তিনি হলেন সালমানের কথিত রোমানিয়ান প্রেমিকা ইউলিয়া ভান্টুর। কারণ, ভান্টুরের জন্য সালমানের কাছে যাওয়ার পথে একমাত্র কাঁটা হয়ে উঠতে পারেন ক্যাটরিনা।

তবে বলিউড লাইফ ডটকমের খবরে প্রকাশ, এসব নিয়ে মাথা ঘামাচ্ছেন না ইউলিয়া। সালমান-ক্যাটরিনার কাছাকাছি আসাটাকে তিনি নিজের জন্য কোনো হুমকি মনে করছেন না। সম্প্রতি মনীষ পালের সঙ্গে ‘হারজাই’ শিরোনামের মিউজিক ভিডিও প্রকাশের অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

ইউলিয়া বলেন, কেন আমি অখুশি বা উদ্বিগ্ন হব? টাইগার জিন্দা হ্যায় অসাধারণ একটি ছবি। ক্যাটরিনার অভিনয়ও চমৎকার। গণমাধ্যম এসব ব্যাপারে যেকোনো কিছুই লিখতে পারে। তাই এসব ব্যাপারে আমি কিছু বলতে পারব না। এ ব্যাপারে আমার প্রতিক্রিয়া দেখানোর মতোও কিছু নেই।

এ ছাড়া বলিউডে কখনও কাজ করার কোনো আগ্রহ নেই বলে জানান ইউলিয়া। তবে সালমান যদি কখনো মিউজিক ভিডিওতে অভিনয় করেন, তাহলে তাঁর সঙ্গে পর্দায় দেখা মিলতে পারে ইউলিয়ার। এরই মধ্যে ইউটিউবে বেশ সাড়া জাগিয়েছে মনীষ পালের সঙ্গে ইউলিয়া ভান্টুরের মিউজিক ভিডিও ‘হারজাই’।

সাহস২৪.কম/জুয়েনা/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত