সালমানের হাত ধরে এবার বলিউডে আসছে ক্যাটের বোন

প্রকাশ | ০৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৫৮

অনলাইন ডেস্ক

বলিউডে নতুন মুখ আনার খ্যাতি আছে সালমান খান বা সাল্লু ভাইয়ের। বলিউডের খ্যাতিমান এই সুপারস্টারের হাত ধরে অনেক তারকাই এখন বলিউড ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত। সেই ধারাবাহিকতায় এবার যোগ হলো ক্যাটরিনা কাইফের ছোট বোন ইসাবেল কাইফ। সম্প্রতি এমনটাই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

প্রকাশিত ওই প্রতিবেদনে জানানো হয়, নির্মাতা-নৃত্যপরিচালক রেমো ডি’সুজার সহকারী স্ট্যানলি ডি’কস্টার পরিচালিত ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখবেন ইসাবেল। এটি প্রযোজনা করবেন ভূষণ কুমারের প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজ। এতে তার সহশিল্পী হিসেবে থাকবেন ‘হিরো’ খ্যাত তারকা সুরজ পাঞ্চোলি।

এ প্রসঙ্গে সালমানের একটি ঘনিষ্ঠসূত্র জানায়, গত কয়েক বছর ধরে সুরজ ও ইসাবেলার ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তায় ছিলেন সালমান খান। তাদের ভালো কিছু দেওয়ার চেষ্টা করছিলেন তিনি। এরপর ‘বজরঙ্গি ভাইজান’ খ্যাত তারকা যখন ভূষণ কুমার প্রযোজিত  ‘ভারত’ ছবির শ্যুটিং শুরু করেন তখনই তিনি ইসাবেলকে অভিনয়ে আনার সিদ্ধান্ত নেন।

ওই সূত্র আরও জানান, সালমানের সিদ্ধান্তকে না বলার সাহস কারও নেই। আর না বললে তার পরিণতি কি হবে সেটি খুব ভালো করেই জানেন সবাই। তাই সুরজ-ইসাবেলকে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য সম্মতি প্রকাশ করেছেন ভূষণ কুমার।

এর আগে, সালমান খানের কথাতেই ‘হিরো’ ছবিতে সুরজ পাঞ্চোলিকে অভিনয়ের সুযোগ দিয়েছিলেন ভূষণ কুমার।

রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির কাজ করছেন সালমান খান। এরপরই সবকিছু আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবেন বলিউডের এই অভিনেতা।

সাহস২৪.কম/জুয়েনা/আল মনসুর