শেষ বিদায়ে সাদা গোলাপে ঢাকা থাকবেন শ্রীদেবী

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:৫২

সাহস ডেস্ক

অন্তিমযাত্রায় শ্রীদেবীর দেহ সাদা গোলাপে ঢাকা থাকবে। ২৭ ফেব্রুয়ারি (মঙ্গলবার) রাতেই শ্রীদেবীর লাশ দুবাই থেকে ভারতে পৌঁছেছে।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, ব্যবসায়ী অনিল আম্বানির পাঠানো বিমানে শ্রীদেবীর লাশের সঙ্গে ছিলেন বনি কাপুর, অর্জুন কাপুরসহ পরিবারের বাকি সদস্যরা।

শ্রীদেবীর লাশ মুম্বাই আসার পর রাতে রাখা হয় ‘ভাগ্য’ বাংলোয়। পরে সকালে নিয়ে আসা হয় মুম্বাই স্পোর্টস ক্লাবে। দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এখানে প্রয়াত অভিনেত্রীকে শ্রদ্ধা জানাতে পারবেন অনুরাগীরা। বিকেল সাড়ে ৩টা নাগাদ মুম্বাইয়ের ভিলে পার্লে সেবাসমাজ শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হবে শ্রীদেবীর।

জানা যায়, শ্রীদেবীর ইচ্ছানুসারেই হবে তার অন্তিমযাত্রা। শ্রীদেবীর প্রিয় রং ছিল সাদা। জীবিত অবস্থায় একবার শ্রীদেবী বলেছিলেন, মারা যাওয়ার পর তার লাশ যেন সাদা ফুলে ঢেকে দেওয়া হয়। শ্রীদেবীর সেই শেষ ইচ্ছা পূরণ করা হচ্ছে। ইতোমধ্যে শ্রীদেবীর বাড়ির সব পর্দা সাদা করে দেওয়া হয়েছে। সাদা পোশাকেই অন্তিমযাত্রায় শ্রীদেবী শায়িত থাকবেন বলেও জানা গেছে। 

প্রসঙ্গত, গত ২৪ ফেব্রুয়ারি (শনিবার) রাতে দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে বলিউডের কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর অকালমৃত্যু ঘটে।
সাহস২৪.কম/ জুয়েনা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত