‘অ্যাভেঞ্জারস : ইনফিনিটি ওয়ার’ দেখতে স্টার সিনেপ্লেক্সে ভিড়

প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৮, ১৮:২৭

সাহস ডেস্ক

বাংলাদেশের প্রেক্ষাগৃহে বহুদিন এমন দৃশ্য দেখা যায়নি, যা আজ বৃহস্পতিবার ঢাকার পান্থপথে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে দেখা গেল। সাড়া জাগানো ‘অ্যাভেঞ্জারস’ সিরিজের নতুন ছবি ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’ দেখার অগ্রিম টিকিট সংগ্রহ করার জন্য আজ সকাল থেকে লাইন ধরেছেন দর্শক। এই লাইন স্টার সিনেপ্লেক্সের আটতলা থেকে রাস্তা পর্যন্ত এসে ঠেকেছে।

সিনেপ্লেক্সের প্রধান বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, অ্যাভেঞ্জার্স নিয়ে মানুষের আগ্রহ দেখার মতো। সারা বিশ্বেই এই ছবিটি নিয়ে একই রকম চাহিদা। ঢাকার দর্শকের চাহিদা দেখে প্রতিদিন ১৩টি করে শো চালানোর সিদ্ধান্ত নিয়েছি আমরা। এরমধ্যে আগামী শুক্রবার ও শনিবারের কোনো টিকিট নেই।

আমি স্টার সিনেপ্লেক্সে ১৪ বছর ধরে কাজ করছি। আমার ক্যারিয়ারে দর্শকদের অগ্রিম টিকেটের জন্য এত ভীড় এর আগে কখনো দেখিনি। কোনো ঈদ নেই, উৎসব নেই অথচ সিনেমার টিকিট পেতে গতকাল বুধবার থেকেই দীর্ঘ লাইন। স্টার সিনেপ্লেক্সের টিকিট কাউন্টার থেকে সেই লাইন বসুন্ধরা সিটির সামনে রাস্তা পর্যন্ত গিয়ে ঠেকেছে। এটা সত্যিই দারুণ একটা ব্যাপার। ভালো নির্মাণ হলে যে দর্শক সিনেমা হলে আসে সেটারই প্রমাণ দিল ‘অ্যাভেঞ্জার্স’।

শুধু বাংলাদেশ নয়, দেশের বাইরেও অগ্রিম টিকিট বিক্রির পুরোনো সব রেকর্ড ভেঙে দিয়েছে মাত্র ছয় ঘণ্টায়। যুক্তরাষ্ট্রের অন্যতম অনলাইনে টিকিট বিক্রির ওয়েবসাইট ফ্যানড্যানগো জানিয়েছে, তারা অনলাইনে ছবির অগ্রিম টিকিট ছাড়ার পর থেকে বেশ চাপে আছে। এতটা চাপ অন্য কোনো ছবির ক্ষেত্রে দেখা যায়নি। ছবির প্রথম ট্রেলার ইউটিউবে উন্মুক্ত হয়েছে গত ২৯ নভেম্বর।

আয়রনম্যান থেকে শুরু করে ক্যাপ্টেন আমেরিকা, হাল্ক, থর, ডক্টর স্ট্রেঞ্জ, স্পাইডারম্যান, ব্ল্যাক উইডো, উইন্টার সোলজার, ব্ল্যাক প্যান্থার, গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি বাহিনী কে নেই এখানে! ছবির নাম ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’। সাড়া জাগানো ‘অ্যাভেঞ্জারস’ সিরিজের নতুন ছবি। আগামীকাল ২৭ এপ্রিল আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে ছবিটি। একই দিনে ছবিটি মুক্তি পাবে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে।

ইটারে বিশ্বজুড়ে ভক্তদের ধন্যবাদ জানানো হয়েছে মারভেল এন্টারটেইনমেন্ট আর দ্য অ্যাভেঞ্জারস পেজে। এতে বলা হয়, মারভেল স্টুডিও গড়ে তোলার জন্য পৃথিবী নামক এই গ্রহের সেরা ভক্তদের ধন্যবাদ। ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’ সর্বকালের সবচেয়ে বেশি দেখা ট্রেলার।

সাহস২৪.কম/রনি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত