পরিকল্পিতভাবে খুন হয়েছে শ্রীদেবী

প্রকাশ : ২০ মে ২০১৮, ১২:৩২

সাহস ডেস্ক

শ্রীদেবীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। কাউকে বাথটবের পানিতে ডুবিয়ে দেওয়া খুব সহজ। যতক্ষণ পর্যন্ত ভিকটিমের শ্বাস বন্ধ হচ্ছে না, ততক্ষণ পর্যন্ত জোর করে ডুবিয়ে রাখা যায় কোনও প্রমাণ ছাড়াই। এবং খুব সহজে সেটাকে দুর্ঘটনাজনিত মৃত্যু বলে চালিয়ে দেওয়া যায়। শ্রীদেবীর পোস্টমর্টেম রিপোর্টের প্রেক্ষিতে সম্প্রতি এ মন্তব্য করলেন ভারতের দিল্লি পুলিশের সাবেক এসিপি বেদ ভূষণ।

এসময় তিনি বলেন, শ্রীদেবীর রহস্যজনক মৃত্যুর পর তিনি দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারসে গিয়েছিলেন। যে ঘরে অভিনেত্রী ছিলেন সেখানে তিনি ঢুকতে পারেননি। পাশের ঘরে থেকে গোটা ঘটনাটি পর্যবেক্ষণ করার চেষ্টা করেন। তখনই কিছু অসমাঞ্জস্য বিষয় তার নজরে আসে।

তিনি আরও বলেন, শ্রীদেবীর মৃত্যু রহস্যজনকভাবে হয়েছে। তার মৃত্যুর পর এমন কিছু প্রশ্ন উঠেছে যা যুক্তিযুক্ত। এগুলোর উত্তর পাওয়া দরকার। আমাদের মনে হচ্ছে কিছু আড়াল করা হচ্ছে।

এদিকে গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের একটি হোটেলে বলিউড অভিনেত্রী শ্রীদেবীর রহস্যজনক মৃত্যুর পর তার পোস্টমর্টেম রিপোর্টে বলা হয়েছিল বাথটাবের পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।

এ নিয়ে সিনেমা পরিচালক সুনীল সিংহও বলেছিলেন, শ্রীদেবীর উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি। আর ওই বাথটাবের মাপ ছিল ৫ ফুট ১ ইঞ্চি। তাহলে বাথটাবে ডুবে তার মৃত্যু হয় কিভাবে?

তবে এসব মন্তব্য নিয়ে শ্রীদেবীর পরিবারের পক্ষ থেকে কেউ মুখ খোলেননি।

সাহস২৪.কম/তানভীর/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত