বাংলাদেশি মিডিয়ার বিরুদ্ধে মামলা করবেন ‘পাখি’!

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৬, ২০:৪৪

সাহস ডেস্ক

পাখি নামেই তার মূল পরিচিতি। ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‌‌‘বোঝে না সে বোঝে না’এ পাখি চরিত্রে অভিনয়ের সুবাদে ভারতের গণ্ডি ছাড়িয়ে বাংলাদেশের দর্শকদের কাছেও পরিচিত হয়ে ওঠেন পাখি। পাখি নামের আড়ালে ঢাকা পড়ে যায় তার আসল নাম  মধুমিতা চক্রবর্তী।

তবে নাটকের পাখি এবার বাস্তবে খানিক কঠোর হচ্ছেন। আজ ১৮ আগস্ট ভারতীয় এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, বাংলাদেশের সংবাদমাধ্যমের বিরুদ্ধে মামলা করবেন তিনি!
কলকাতার সংবাদমাধ্যম এবেলা’র এক্সক্লুসিভ খবরে বলা হয়, মধুমিতা চক্রবর্তী এই মুহূর্তে কলকাতার বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তার সম্পর্কে একটি সম্পূর্ণ মিথ্যা খবর পরিবেশন করেছে বাংলাদেশের একাধিক সংবাদ মাধ্যম।

সেই খবরে বলা হয়েছে, ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ‘পাখি’ দেহব্যবসার কারণে গোয়ায় গ্রেপ্তার হয়েছেন। গত ১৪ অগস্ট এই খবরটি প্রকাশিত হয়। এই খবরের জের ধরেই এবার প্রতিশোধ নেবার শপথ করেছেন মধুমিতা।

আর এ বিষয়ে পত্রিকাটিতে দেওয়া পাখির বক্তব্য হলো, ‌‌‘কাল (১৯ আগস্ট) আমরা লালবাজারে (পুলিশ স্টেশন) যাবো। একজন সিনিয়র পুলিশ অফিসার দেখা করবেন আমাদের সঙ্গে, অ্যাপয়েনমেন্ট করা হয়েছে। আমার মানসিক অবস্থা এতটাই খারাপ যে এখনই কার কার সঙ্গে কথা বলেছি, সেটাও ভুলে যাচ্ছি!’

তবে নির্দিষ্ট করে বাংলাদেশের কোনও পত্রিকার নাম উল্লেখ করেননি এ অভিনেত্রী। এদিকে, ভারতীয় এ শিল্পী সম্প্রতি বাংলাদেশের একটি টেলিছবিতে কাজ করেছেন। এতে তিনি মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত