বয়ফ্রেন্ডের সঙ্গে পার্টিতে সোনাক্ষী সিনহা

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৬, ১১:১২

সাহস ডেস্ক

বলিউডের নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সবার একটু বেশি আকর্ষণ থাকে সবার মধ্যে। আর পাঠকদের চাহিদা মিটিয়ে নিজেদের কাটতি বাড়িয়ে নিতে নানা মুখরোচক খবরও তৈরি হয় তাদের ব্যক্তিগত জীবন নিয়ে। বলিউডের নায়িকা মানেই তাঁদের ব্যক্তিগত সম্পর্কের ওঠা-নামা, প্রেম-ভালোবসা, স্ক্যান্ডাল এই সব নিয়ে খবর হয়। কিন্তু এর মাঝে সবসময়েই নিরাপদ দূরত্ব বজায় রেখে চলতেন সোনাক্ষী সিনহা।

সোনাক্ষী সিনহার ব্যক্তিগত জীবন বা সম্পর্ক নিয়ে সেভাবে কিছু শোনা যায়নি কখনওই। শত্রুঘ্ন সিনহার মেয়ের ব্যক্তিগত জীবন নিয়ে সবার আগ্রহ কিন্তু সবারই কম বেশি ছিল। কারণটা হয়তো সোনাক্ষীর বয়ফ্রেন্ড বা প্রেম নিয়ে সেভাবে কোনদিন খবর হয়নি বলেই হয়তো। আর নিজ মুখে তিনি কোনওদিন স্বীকারও করেননি। 

কিন্তু খবর আর কতদিন চাপা থাকে। এবার বোধহয় আর গোপন রাখতে পারলেন না তিনি। অনেকটা প্রকাশ্যে এলেন সোনাক্ষী সিনহা তার বয়ফ্রেন্ডের সাথে। সোনাক্ষীর বয়ফ্রেন্ডের নাম বান্টি। বয়ফ্রেন্ড বান্টি আর সোনাক্ষী সিনহাকে একই সঙ্গে মুম্বাই এর পার্টিতে দেখা গেল। দুজন একসঙ্গে ঢুকলেন। বেরোলেনও একসঙ্গে। সেই ছবি ধরা পড়ল চিত্রগ্রাহকদের ক্যামেরায়। বান্টি এক স্পোর্টস-ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির মালিক। সোনাক্ষীর বিজ্ঞাপনের চুক্তিও এই সংস্থাই দেখে। সেই সূত্রেই আলাপ। গত মাসে নাকি দুজনে সেশেলস গেছিলেন ঘুরতে।  

সোনাক্ষী-বান্টি নাকি ডেটিং করছেন গত চার বছর ধরে। মাঝেমাঝেই সোনাক্ষীকে বান্টির সঙ্গে দেখা যায়। সেদিন পার্টিতে দুজনে একান্তে বেশ কিছুটা সময় কাটালেন, ছবি তুললেন। তবে মিডিয়াকে সম্পুর্ণটা এড়িয়ে। যথারীতি এ বিষয়েও কোন মন্তব্য করতে নারাজ সোনাক্ষী সিনহা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত