পূজা মণ্ডপে ‘এক পৃথিবী প্রেম’ ছবির প্রচারণা

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৬, ১৬:৩৭

সাহস ডেস্ক

দেশ জুড়েই এখন পূজার আমেজ। সকল পূজামণ্ডপ যেন জেগে উঠেছে প্রাণচাঞ্চল্যে। দুর্গাপূজা সনাতন ধর্মালম্বিদের প্রধান উৎসব হলেও কেবল সনাতন ধর্মের মানুষই কেবল নন, পূজামণ্ডপে ভিড় জমাচ্ছেন সব ধর্মের মানুষ। তাই ছবির প্রচারণার জন্য এবার পূজামণ্ডপকেই বেঁছে নিলেন ‘এক পৃথিবী প্রেম’ ছবির পরিচালক, নায়ক ও নায়িকা ও অন্যান্য কলাকুশলীরা।

গতকাল কলাবাগান মাঠে পূজামণ্ডপে ছবির প্রচারণায় অংশ নেন ‘এক পৃথিবী প্রেম’ ছবির টিম।

এস এ হক অলিক পরিচালিত ছবিটি ২১ অক্টোবর মুক্তি পাচ্ছে। ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন নবাগত নায়ক আসিফ নুর ও মডেল অভিনেত্রী আইরিন।

পূজামণ্ডপে শারদীয় শুভেচ্ছা জানিয়ে পরিচালক এস এ হক অলিক বলেন, “এর আগে আপনারা ‘হ্দয়ের কথা’, ‘আকাশছোঁয়া ভালোবাসা’ ছবি দেখেছেন। সেখানে হাবিবের গান দর্শকহৃদয় জয় করেছে। ২১ অক্টোবর মুক্তি পাচ্ছে আমার পরিচালনার আরেকটি ছবি ‘এক পৃথিবী প্রেম’। এই ছবিতেও আপনাদের পছন্দ হবে এমন কিছু গান আছে। এই ছবিতে অভিনয় করেছেন আসিফ ও আইরিন। আসিফের এই ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে। আমার বিশ্বাস, তার অভিনয় আপনাদের হৃদয় জয় করবে।”

ছবির গল্প নিয়ে পরিচালক বলেন, “এক পৃথিবী প্রেম’ মানে শুধু ছেলেমেয়ের প্রেম নয়, মা-বাবা এবং সমাজের প্রতি প্রেম। মা-বাবার সঙ্গে সন্তানের প্রেম। বাংলাদেশের চলচ্চিত্র বাঁচাতে আপনারা হলে গিয়ে ছবি দেখবেন।”

অভিনেত্রী আইরিন বলেন, “আজকে আমরা আপনাদের সামনে এসেছি ‘এক পৃথিবী প্রেম’ ছবি দেখার দাওয়াত দেওয়ার জন্য। আপনারা যদি হলে গিয়ে ছবি দেখেন, তাহলে আমরাও ছবিতে অভিনয় করার উৎসাহ পাব।”

নবাগত অভিনেতা আসিফ নুর বলেন, ‘আপনারা যদি হলে গিয়ে ছবিটি দেখেন, তাহলে আরো ভালো ছবি নির্মাণ সম্ভব। এই ছবি দিয়ে আমার চলচ্চিত্রে অভিষেক হচ্ছে। আপনাদের ভালোবাসা পেলে মানসম্পন্ন ছবিতে কাজ করে যাব।’

ছবিতে আরো অভিনয় করেছেন এ টি এম শামসুজ্জামান, আবুল হায়াত, সৈয়দ হাসান ইমাম, আমিরুল হক চৌধুরী প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত