আসছে শিমুল খানের ‘ওয়ান ওয়ে’

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৬, ১২:৪০

সাহস ডেস্ক

ইফতেখার চৌধুরী পরিচালিত ‘ওয়ান ওয়ে’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ২১ অক্টোবর। ছবিতে নায়িকা ববির বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও বাপ্পি। পাশাপাশি ছবির প্রধান খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন নতুন প্রজন্মের আলোচিত অভিনেতা শিমুল খান। 

সম্প্রতি ঢাকার একটি কনভেনশন সেন্টারে ছবি মুক্তির ঘোষণা দেন পরিচালক ও কলাকুশলীরা।

অভিনেতা শিমুল খান বলেন, আমি বরাবরই চেষ্টা করি যাতে দর্শক আমার অভিনীত চরিত্রগুলো দেখে এক ঘেয়েমিতে না ভোগেন। তাই চরিত্র বাছাইয়ের ক্ষেত্রে আমি ভিন্নতা খুঁজে বেড়াই। কারণ আমি প্রতিটি নতুন ছবিতেই চেষ্টা করি আমার আগের অভিনীত চরিত্রকে চ্যালেঞ্জ করতে। ‘ওয়ান ওয়ে’র ক্ষেত্রেও এর ব্যাতিক্রম হয়নি। আমি এই ছবিতে প্রধান খলনায়ক চরিত্রে অভিনয় করেছি। আমার অভিনীত চরিত্রের নাম 'বেলজিয়াম কালাম'।

নির্মাতা ইফতেখার চৌধুরী প্রসঙ্গে শিমুল খান বলেন, ইফতেখার চৌধুরী গুণী নির্মাতা। আর তিনি কাজের ক্ষেত্রে চেষ্টা করেন দর্শককে তার সাধ্যের সবচেয়ে ভালোটুকো দিতে। তার কাংখিত এক্সপ্রেশন না পেলে উনি বারবার শট নেন, এটা খুব ভালো একটা দিক। তাই ইফতেখার চৌধুরীর ছবিতে অভিনয় করাটা আমি উপভোগ করি।

শিমুল খান আরও বলেন, বিদেশী ছবির কপি পেস্টের সময়ে ‘ওয়ান ওয়ে’ শতভাগ মৌলিক গল্পের ছবি। এটা কেবল পরিচালক বা আমাদের দাবী না, দর্শকদেরকে বলবো আপনারা প্রেক্ষাগৃহে গিয়ে ‘ওয়ান ওয়ে’ দেখুন আমাদের কথার প্রমান পাবেন। ‘ওয়ান ওয়ে’ অপরাধ জগতের অজানা কিছু বিষয় নিয়ে নির্মিত ছবি। ‘ওয়ান ওয়ে’ নাম করণের কারণ অপরাধজগতের রাস্তা একটাই। সেখানে প্রবেশপথ আছে, কিন্তু বেরুবার কোনো পথ নেই।  

‘ওয়ান ওয়ে’ ছবিটি একই সাথে শতাধিক সিনেমা হলে ছবিটি মুক্তির প্রস্তুতি চলছে বলে জানান এই অভিনেতা। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত