লক্ষ্মীপুরে হাসপাতালে রোগীর মৃত্যু, চিকিৎসকসহ আটক ৪

প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৭, ১২:৫৯

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের এস এম কে হাসপাতাল প্রাইভেট লিমিটেডে অপারেশন থিয়েটারে ফাতেমা বেগম নামের এক রোগীর মৃত্যু হয়েছে। ভুল চিকিৎসার কারণে ফাতেমা মারা গেছে বলে অভিযোগ করেন স্বজনরা। এ ঘটনায় চিকিৎসকসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে। ঘটনার পর হাসপাতাল কর্তৃপক্ষ প্রতারণার আশ্রয় নিয়ে বিষয়টি ধামাচাপার চেষ্টা করে বলেও অভিযোগ করেন রোগীর স্বজনরা।

নিহতের ভাই ইসমাইল হোসেন জানান, তার বোন ফাতেমা বেগমের জরায়ুতে টিউমার রোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার বিকেলে চন্দ্রগঞ্জের এস এম কে হাসপাতালে ভর্তি হন। পরে ডাক্তার কাজী ফয়েজা আক্তার (গাইনী ও প্রসুতি রোগ বিশেষজ্ঞ, গ্রিন লাইফ মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল) এর তত্ত্বাবধানে ফাতেমাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। ভোর রাতে অপারেশন থিয়েটার থেকে বের হয়ে স্বজনদের খোঁজ করেন ডাক্তার। এসময় ফাতেমাকে ওই হাসপাতাল থেকে কুমিল্লা নিয়ে যেতে বলা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ তাদের গাফলতির কারণে রোগীর মৃত্যু হয়েছে স্বীকার করেন বলে অভিযোগ করেন নিহতের ভাই।

এ বিষয়ে জানতে হাসপাতালে গিয়ে কাউকে পাওয়া যায়নি। এর আগে পুলিশ ওই হাসপাতাল থেকে অভিযুক্ত ডা. কাজী ফয়েজা আক্তার, প্রফেসর ডা. গোলাম মাইন উদ্দিন, আলমগীরসহ ৪ জনকে আটক করে থানায় হেফাজতে নিয়ে আসে। তবে চন্দ্রগঞ্জ থানা পুলিশ গণমাধ্যকে কোন তথ্য দেয়নি।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত