চাঁপাইনবাবগঞ্জে উন্নয়ন মেলা উদ্বোধন

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৭, ১৫:২০

চাঁপাইনবাবগঞ্জে উন্নয়ন মেলা’১৭ উদ্বোধন করা হয়েছে। প্রধানমন্ত্রী ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে দেশব্যাপী আয়োজিত মেলা উদ্বোধনের পরপরই সোমবার বিকেল পৌনে ৪টায় চাঁপাইনবাবগঞ্জ হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বেলুন ও পায়রা উড়িয়ে মেলার উদ্বোধন করেন সদর সাংসদ আব্দুল ওদুদ।

এসময় সমাজকল্যাণ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব রুপন কান্তি শীল, জেলা প্রশাসক মাহমুদুল হাসান, জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) আবু জাফর, পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম সহ জেলা পর্য়ায়ের বিভিন্ন দপ্তর প্রধান, সরকারি বেসরকারি কর্মকর্তা, বিভিন্ন শ্রেশি পেশার মানুষ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পরপরই অতিথিরা মেলার স্টলগুলি পরিদর্শন করেন এবং আলোচনাসভায় যোগ দেন। ১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ঘিরে ‘উন্নয়নের গণতন্ত্র-শেখ হাসিনার মূলমন্ত্র’ স্লোগানকে সামনে রেখে মেলার আয়োজন করেছে জেলা প্রশাসন। সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনসাধারণকে অবহিত করতে ও উন্নয়ন কর্মকাণ্ডে জনগণকে সম্পৃক্ত করতে মেলায় বিভিন্ন দপ্তরের ৬৪টি স্টল রয়েছে।

প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলায় উন্নয়ন কর্মকাণ্ডের বিষয় ভিত্তিক আলোচনা ও সংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে। এর আগে সকাল ১০টায় মেলা উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা প্রশাসকের নেতৃত্বে শহর প্রদক্ষিণ করে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে শেষ হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত