ফ্যাশানাবল ও আরামদায়ক পাদুকা

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:৩৩

সাহস ডেস্ক

কোথাও দাওয়াত কিংবা অফিসের মিটিং- উপলক্ষ্য যাই হোক না কেন চাই উপযুক্ত জুতা। আর জুতা নির্বাচনে অনেক সময় ঝামেলা লেগে যায়। তাই চলতি ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়ে পরতে সাবলীল জুতা সম্পর্কে পরামর্শ দিয়েছেন ভারতীয় পাদুকা ব্র্যান্ড ক্রক্সয়ের ই কমার্স অ্যান্ড ডিজিটাল মার্কেটিং ম্যানেজার ভাবনা তিওয়ারি।

লোফার্স: পাতলা তলির এই জুতা আড়ম্বরপূর্ণ ভাব এনে দেওয়ার পাশাপাশি দেয় আরামদায়ক অনুভূতি। শর্টস কিংবা ডেনিম জিন্সের সঙ্গে পরা যায়। আর নীল, খাকি বা কালো রংয়ের লোফার যে কোনো সময়ের জন্যই উপযুক্ত।

স্নিকার্স: সাধারণত রবারের তলিয়ালা এবং উপরে কাপড় বা সিনথেটিক বস্তু দিয়ে তৈরি এই জুতা পরতে খুবই আরাম। যে কোনো পোশাকের সঙ্গেই এই ধরনের জুতা পরা যায়। সবচেয়ে ভালো লাগবে ফিট বা একটু চাপা ডেনিম জিন্সের সঙ্গে। আর আরামদায়ক বলে দীর্ঘ সময় পরার জন্য উপযুক্ত।

ওয়েজেস: রবার বা অন্য কোনো উপাদান ব্যবহার করে তৈরি জুতার তলাসহ হিলযুক্ত শু বা বুটস হল এই ধরনের জুতা। যে কোনো পোশাকের সঙ্গে মানানসই এই পাদুকায় উঁচু হিল থাকায় অতিরিক্ত উচ্চতা এনে দেয়। আর কোনো রকম অস্বস্তি ছাড়া শরীরে দেয় আরামদায়ক ভারসাম্য।

ক্লগ। সাদা রং: এখন সাদার যুগ। এক জোড়া সাদা ক্লাগ হতে পারে ভিন্ন রকমের সংগ্রহ। এই জুতা পুরোটাই বা কিছু অংশ কাঠের হয়। আর যে কোনো ক্যাজুয়াল পোশাকের সঙ্গে মানানসই। কাঠের তৈরি হলেও এগুলো খুবই আরামদায়ক। বৈচিত্র্য আনতে সাদার পাশাপাশি অন্য রংয়ের ক্লগ পরা যেতে পারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত