ঈদে দারাজে থাকছে চমকপ্রদ ফ্যাশন কালেকশন

প্রকাশ : ০৬ জুন ২০১৬, ১৫:৪৭

দারাজ নিয়ে আসছে এই ঈদের সব থেকে বড় ফ্যাশন সেল। মঙ্গলবার (৭ জুন) থেকে শুরু হবে এই আয়োজন যেখানে অংশগ্রহণ করতে যাচ্ছে ইয়েলো, এপেক্স, ওটু, লেদারেক্স, টেক্সমার্ট, ইশিমায়া, বাটা, এক্সটাসি, সীমান্তগার্মেন্টস, জেনিস, ব্লু, দর্জিবাড়ি, জোকন্ড এবং ওয়াচ জোন।

মাসব্যাপী এই আয়োজনে থাকবে ছেলে এবং মেয়েদের পোশাক, জুতো, ঘড়ি, ব্যাগ এবং এক্সেসোরিজ।

সেই সাথে দারাজ পরিবেশন করতে যাচ্ছে জিরো প্লাস। শুধু তাই নয় দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ড ক্যাটসআই ঈদের ফ্যাশন ক্যাম্পেইনে নিয়ে আসতে যাচ্ছে তাদের নতুন কালেকশন।

দারাজের হেড অফ পাবলিক রিলেশনস এবং ফ্যাশন প্রোজেক্ট ম্যানেজার নাওশাবাসালাউদ্দিন বলেন, আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি নতুন কালেকশনের মধ্যে দিয়ে একটি নতুন ট্রেন্ড শুরু করার জন্য। আমাদের সাথে চুক্তিবদ্ধ সব ফ্যাশন ব্র্যান্ডগুলো তাদের ঈদ কালেকশন প্রথমবারের মতো অনলাইনে দারজকে দিতে যাচ্ছে। এবার দারাজের ঈদের কালেকশন হতে যাচ্ছে অন্যান্য বারের থেকে আরও সমৃদ্ধ। প্রথম দুই সপ্তাহে ক্যাম্পেইন চলাকালীন সময় থাকবে স্পেশাল ব্র্যান্ডের উপর পপ আপ সেল। অর্থাৎ প্রতিদিন কোন না কোন ব্র্যান্ডের পণ্যের উপর থাকবে স্পেশাল কিছু।

আর ক্রেতাদের রোযা রেখে ভয়াবহ ট্রাফিক, রোদ এবং সেরা কালেকশন শেষ হওয়ার ঝামেলা পোহাতে হবে না। তাদের পছন্দের পণ্য মন মতো ডিজাইন, সাইজ, রং এবং স্টাইলে পাওয়া যাবে দারাজ ডট কম ডট বিডিতে। 

ক্রেতারা চাইলে দারাজের ঈদ লুক বুকে চোখ রাখতে পারেন। লুক বুকে থাকবে DFashionBD এর এক্সপার্টদের তৈরি করা লুক। ইন্সটাগ্রামে DFashionBD এই হ্যাসট্যাগ এবং দারাজের ইন্সটাগ্রামে পেইজ ফলো করে জানতে পারবেন।

৭ জুন থেকে দারাজের ঈদ ফ্যাশন সেল শুরু হতে যাচ্ছে এই লিংকে 

https://www.daraz.com.bd/fashion-ramadan/

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত