অতিরিক্ত ভায়াগ্রা সেবনে হৃদযন্ত্র বিকল হয়ে বৃদ্ধের মৃত্যু

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৭, ১৩:০৩

সাহস ডেস্ক

২৩ বছর বয়সী এক যুবতীর প্রেমে মজেছিলেন বায়ান্ন বছরের এক ব্যবসায়ী। যুবতীর সাথে শারীরিক মিলন দীর্ঘস্থায়ী করতে ভায়াগ্রার শরণাপন্ন হন ওই ব্যবসায়ী। অতিরিক্ত ভায়াগ্রা সেবনে হৃদযন্ত্র বিকল হয়ে বৃদ্ধের মৃত্যু হয়। দু’জনেই আফ্রিকার ক্যামেরুনের নাগরিক।

জানা গেছে, গত সাত মাস ধরে তাদের ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। ছুটি কাটাতে তারা দুবাইয়ে এসে একটি হোটেলে ওঠেন। এরপর উদ্দাম যৌনতার আবেশে আচ্ছন্ন হয়ে ভায়াগ্রা সেবন করে ওই বৃদ্ধ। কিন্তু এর পরই আচমকা ছন্দপতন ঘটে। হৃদযন্ত্র বিকল হয়ে মারা যান ব্যবসায়ী। হোটেলের বাথরুম থেকে তার দেহ উদ্ধার করে দুবাই পুলিশ।

গোয়েন্দাদের জেরার জবাবে নিহতের বান্ধবী জানিয়েছেন, গত সাত মাস ধরে তাদের সম্পর্ক গাঢ় হয়ে ওঠে। এর আগেও বেশ কয়েক বার দু'জনে দুবাই ভ্রমণে এসেছিলেন। হোটেলের ঘরে কয়েক দিন একসঙ্গে কাটিয়ে ফের ক্যামেরুনে ফিরে গেছেন। কখনও কোনও ঝামেলা পোহাতে হয়নি। কিন্তু এবার বৃদ্ধের ভুলেই বিপদ ঘনায়।

তিনি আরও জানান, ঘটনার দিন শারীরিক মিলনের ফাঁকে ব্যাগ হাতড়ে কোনও ওষুধ বের করে খান ওই ব্যবসায়ী। একটানা যৌনতার পর্ব শেষ হলে তিনি বাথরুমে যান। একটু পরেই ভারী কিছু পড়ার শব্দ শুনে তিনি দরজা খুলে বেরিয়ে দেখেন, মেঝের উপর অচৈতন্য হয়ে পড়ে রয়েছেন তার সঙ্গী। তাকে টেনে বাথরুমে নিয়ে গিয়ে চোখে-মুখে পানির ঝাপটা দিয়ে জ্ঞান ফেরানোর চেষ্টা করে ব্যর্থ হন তিনি।

পরীক্ষায় জানা গিয়েছে, মাত্রাতিরিক্ত ডোজে ভায়াগ্রা সেবনের ফলেই মৃত্যু হয়েছে ক্যামেরুনের বৃদ্ধ ব্যবসায়ীর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত