থার্টি ফার্স্ট নাইটের পার্টি সাজ

প্রকাশ | ৩১ ডিসেম্বর ২০১৭, ১৬:৪৫

অনলাইন ডেস্ক

৩১ ডিসেম্বর বছরের শেষ দিন, আর মাত্র কয়েক ঘণ্টা পর শুরু হবে নতুন বছর। আর বছরের শেষ রাতটা কাটে আনন্দ, উল্লাস আর পার্টিতে। পার্টি সাজ মানেই একটু ভিন্নতা। একটু বৈচিত্র্যময় ও আকর্ষণীয় না হলে পার্টির সাজটা জমে উঠে না। যেহেতু সাজটি রাতের, তাই চোখ সাজাতে পারেন গাঢ় করে। আর এর সঙ্গে লাগাতে পারেন হালকা রঙের লিপস্টিক। দেখবেন নিজেকে কেমন আকর্ষণীয় লাগছে।

আপনাদের সুবিধার্থে কীভাবে পার্টি সাজ দিবেন তা দেওয়া হল আজ।

প্রথমে মুখ ভালো করে ধুয়ে একটি থিক ব্রাশ দিয়ে লিকুইড ফাউন্ডেশন লাগান। এবার কমপেক্ট ব্যবহার করুন। একটি থিক ব্রাশ বা পাফ দিয়ে মুখে বাদামি রঙের কমপেক্ট লাগান। এরপর নাকের পাশের অংশ, চিবুক ইত্যাদি হাইলাইটের জন্য ব্যবহার করতে পারেন সাদা রঙের কমপেক্ট। এবার চোখের ওপর বাদামি রঙের আইশ্যাডো লাগান। পরে চোখের ওপরে কালো রঙের আইশ্যাডো লাগান এবং দুই চোখের কোনার দিকে সাদা রঙের আইশ্যাডো ব্যবহার করুন। 

এছাড়া কালো আইশ্যাডোর ওপরে ব্যবহার করতে পারেন বাদামি রঙের আইশ্যাডো। পছন্দ হলে চোখের পাপড়িতে ব্যবহার করতে পারেন আইল্যাশ। এতে চোখ আকর্ষণীয় লাগবে। এবার সুন্দর করে টেনে চোখে আইলাইনার লাগান। আইব্রুতে ডার্ক ব্রাউন রঙের কাজল ব্যবহার করুন।

প্রয়োজন হলে আবারও হাইলাইটের জন্য ব্যবহার করতে পারেন সাদা রঙের কমপেক্ট। এবার ডার্ক ব্রাউন রঙের কন্টোরিং দিয়ে মুখে কন্টোরিং করে নিন। চোখের গাঢ় সাজ, তাই হালকা রঙের লিপস্টিক ব্যবহার করুন। এ ক্ষেত্রে বেছে নিতে পারেন হালকা গোলাপি রং।

এই সাজের সঙ্গে পরতে পারেন সাদা রঙের টপস, কানে ছোট দুল, গলায় ছোট লকেট আর হাতে চমৎকার একটি ঘড়ি। চুলে করতে পারেন হর্স টেইল। তবে চাইলে চুল ছেড়েও রাখতে পারেন। যেকোনো চুলের স্টাইলের সঙ্গেই কিন্তু এই সাজ মানিয়ে যাবে।

সাহস২৪.কম/জুয়েনা