lifestyle-horoscope-15748 আজকের রাশিফল

আজকের রাশিফল

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৭, ১১:১২

সাহস ডেস্ক

আজ ১২ জানুয়ারি। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতক-জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৩ ও ৮। গুরুত্বপূর্ণ দিন বৃহস্পতি ও শনিবার। শুভ রং—হালকা নীল, হলুদ, ধূসর। শুভ রত্ন—গোল্ডেন টোপাজ, গোমেদ। বিশিষ্ট ব্যক্তিত্ব—কথাশিল্পী জ্যাক লন্ডন, স্বামী বিবেকানন্দ, বক্সার জো ফ্রেজিয়ার। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:
 
মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): নতুন কোনো বৈজ্ঞানিক আবিষ্কার বা প্রত্নতাত্মিক গবেষণা আপনার প্রচলিত বিশ্বাসকে পাল্টে দিতে চাইবে। আপনি সব সময় যা বিশ্বাস করে এসেছেন সেখানে হঠাৎই খটকা লাগবে। আজ ভালোবাসার পথে হাটা ছাড়া অন্য কোনো রাস্তা খুঁজে পাবেন না, যদিও তা বড়ই কন্টকাকীর্ণ। আজ কর্মক্ষেত্রে বড় ধরণের পরিবর্তনের দেখা পাবেন। দূরযাত্রা শুভ।
 
বৃষ (এপ্রিল ২০- মে ২০): আজ আপনার চিন্তা কর্মে অসংগতি দেখা দিতে পারে। মনে হতে পারে যা করছেন তার সবই বৃথা। কিন্তু ভাই বৃষ হতাশ হওয়ার কিছু নাই। নিজের জিনিসের মূল্য আপনি না বুঝলেও অন্যের কাছে তার সমাদর পাবেন। আপনার আকাশে প্রেমের প্রজাপতির উড়াউড়ি টের পাবেন। কর্মক্ষেত্রে জটিলতার আভাস পাবেন। তবে আপনার সাবধানতায় পারে সব সমস্যার সমাধান টানতে। জলপথে ভ্রমণে তুষ্টি অনিবার্য।
 
মিথুন (মে ২১- জুন ২০): নতুনের সন্ধানে আজ পুরোনোকে হাতছাড়া করতে যাচ্ছেন। হয়তো ভুলেই বসেছেন পুরনো জিনিসটি আপনার কতোটা প্রয়োজনীয়। তাই যা করার ভেবেচিন্তে করুন। উপকারী বন্ধুর সঙ্গে সখ্যতা বাড়বে। তুচ্ছ কারণে মেজাজ খারাপ যাবে আপনার। বিনিয়োগে ক্ষতির আশংকা। রাস্তা পারাপারে সঙ্গী হবে প্রিয় মানুষের স্নেহাশীষ হাত।
 
কর্কট (জুন ২১- জুলাই ২২): সাময়িক অশান্তিতে ব্ন্ধুর সঙ্গে সম্পর্কটাও অস্থিরতাপূর্ণ হতে পারে। আপনার মধ্যে বিষণ্নতা কাজ করবে কিন্তু কেন তার উত্তর জানা নেই। দৈব ধনের আশ্বাস পেতে পারেন নির্ভরযোগ্য কোনো মাধ্যমে। প্রতিবেশির কারো সঙ্গে বেড়াতে যেতে হতে পারে দূরে কোথায়। অর্থভাগ্য আজ মোটামুটি শুভই বলা যায়।
 
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): অপ্রত্যাশিত কারো হস্তক্ষেপ অপনার কাজের বাধা হয়ে দাড়াতে পারে। মনে হতে পারে কাজের পুরোটাই মাটি হয়ে গেল। কিন্তু ভাই সিংহ একবার পরখ করে নিন কাজটা কি সত্যিই ভেস্তে গেল নাকি সঠিক পথে অগ্রসর হলো। পুরনো বন্ধুদের কল্যাণে কিছু অর্থব্যয় ঘটবে। তবে উপহার পাবেন প্রতিষ্ঠিত কোনো প্রতিষ্ঠান থেকে। প্রিয় মানুষের সঙ্গ পেতে মনটা আজ বড্ড ব্যকুল হবে, উপায় যে নাই, থাকেন তো অনেক দূরে…
 
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): আপনার পরিকল্পনায় আয়োজিত অতিথি ভোজনে ছোট ত্রুটি দেখা দিতে পারে। সময় থাকতে অভিজ্ঞ কারো সহায়তা নিতে পারেন। সমাজের উন্নয়নে বেশ কিছুদিন মনের মধ্যে একটি পরিক্ল্পনা ঘোরাঘুরি করছিলো। পরিক্ল্পনা বাস্তবায়নের পথ আজ সুপ্রশস্ত হবে। অর্থভাগ্য পরিবর্তনের পথে হাটবে। সন্ধ্যার দিকে প্রিয় মানুষের সঙ্গ পাবেন।
 
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): সকাল থেকেই মনের মধ্যে ফুরফুরে আমেজ কাজ করবে। চঞ্চল রোদের ঝিলিক খেলা করে যাবে আপনার চোখে আর মুখে। আজ সুফী শ্রেণির কারো সঙ্গে দেখা হবে। বাস্তবতা আর কল্পনার কোনো ফারাক আজ চোখে ধরা পড়বে না। দূরযাত্রা খুব করে টানবে আজ। ছুটে যেতে ইচ্ছে করবে দিগন্তের শেষ প্রান্তে। পকেট উপচে টাকা আসবে নির্ভরযোগ্য মাধ্যম থেকে।
 
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আপনার অপরিসীম শক্তি সামর্থ আজ স্বীকৃতি পেতে যাচ্ছে। কাজের চাপ আপনাকে দমাতে পারবে না বরং আরও উৎসাহিত করবে। শরীরের ছোটখাটো সমস্যা যে দূর হয়েছে তা হঠাৎই টের পাবেন। প্রতিবেশির কারো দুশমনিতে মেজাজ বিগড়ে যেতে পারে দারুণভাবে। ভালোবাসায় কিঞ্চিৎ ভাটা পড়বে, সেটা গণ্য করলে অনেক কিছু না করলে খুবই নগন্য। অর্থভাগ্য বরাবরের মতই চলবে।
 
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আপনার অফিসের গ্রুপের সঙ্গে কোনো অনুসন্ধানী কাজে বের হতে হবে সকাল বেলাই। পাওনা অর্থ ফেরত পাবেন সকাল বেলায়ই। মুখোরোচক কোনো খাবার বেশি খেয়ে আজ বিপদে পড়ার আশঙ্কা আছে। তাই খাবারদাবারে সাবধান হোন। ধনু রাশির জাতকদের কারো শুভ পরিণয় ঘটতে যাচ্ছে।
 
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): অচেনা অতিথি আপনাকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলে দেবে। আপনার আবিষ্কারে অযথা খুত ধরে মেজাজ খারাপ করে দিতে পারে। পড়ে থাকা কাজের টাকার কিছু অংশ আজ আপনার হাতে আসবে। আজ বিশেষজ্ঞ শ্রেণির কারো সঙ্গে সখ্যতা গড়ে ওঠায় মনের কোথায় একটা শান্তি খুঁজে পাবেন। প্রিয় রঙের প্রতি আজ বিশেষ ভাবে দুর্বলতা কাজ করবে।
 
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): ইদানিং বিমর্ষ থাকাটা আপনার স্বভাবে পরিণত হয়ে গেছে। কিন্তু ভাই কুম্ভ ভেবে দেখুনতো আপনার গ্রহণযোগ্যতা কোথাও কমে যাচ্ছে নাতো? আজ কারো আনুকূল্য আপনার ব্যবসায় বর হতে চলেছে। বাড়িতে বিশেষ কোনো কারণে জমপেস আয়োজন চলবে। অনেকদিন পর বন্ধুদের সঙ্গ পেয়ে মনটা ভরে উঠবে বিকেল নাগাদ।
 
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): যদিও সব কিছুই বেশ ভালোভাবে যাচ্ছে তবুও কষ্টের হতে পারে অর্থনৈতিক কর্মকাণ্ডে বিচরণ। বেকারদের কারো বিদেশে উচ্চ শিক্ষা প্রাপ্তির আশা পূরণ হতে চলেছে। আপনি আজ বিশেষভাবে সম্মানিত হতে চলেছেন কর্মক্ষেত্রে। যদিও কোনো কাজেই আপনার তৃপ্তি মেটে না কখনোই, তবুও হয়ে যাবেন সবার পথিকৃৎ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত