আজকের রাশিফল

প্রকাশ : ২৭ এপ্রিল ২০১৭, ১১:১৮

সাহস ডেস্ক

আজ ২৭ এপ্রিল। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৬ ও ৯। গুরুত্বপূর্ণ দিন মঙ্গল ও শুক্রবার। শুভ রং—সবুজ, সাদা, মেরুন। শুভ রত্ন—রক্ত প্রবাল, গোমেদ। বিশিষ্ট ব্যক্তিত্ব—বিজ্ঞানী মোর্স, দার্শনিক হার্বার্ট স্পেন্সার, অভিনেত্রী রোজী আফসারী। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। অনুকূল সময়কে কাজে লাগানোর চেষ্টা করুন। ভাগ্যোন্নয়নের চেষ্টায় সুফল পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। জ্ঞানস্পৃহা বাড়বে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হওয়ার সম্ভাবনা আছে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে সতর্ক থাকুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। কোনো ধরনের সামাজিক সমস্যায় জড়ানোর শঙ্কা আছে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন।

মিথুন (২১ মে-২০ জুন)
দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। পারস্পরিক সামাজিক সম্পর্কের ক্ষেত্রে অগ্রগতি হতে পারে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। বিবাদ এড়িয়ে চলুন। অবিবাহিতরা বিয়ের ব্যাপারে কোনো প্রস্তাব পেতে পারেন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
দিনটি সামগ্রিকভাবে ভালো না-ও যেতে পারে। ব্যক্তিগত দায়দায়িত্ব বাড়বে। শরীর অসুস্থ হতে পারে। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। কর্মপরিবেশ খুব একটা ভালো থাকবে না। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনার প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। অনুকূল সময়কে কাজে লাগানোর চেষ্টা করুন। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। রোমান্স ও বিনোদন শুভ।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
স্থাবর সম্পত্তি কেনাকাটার ব্যাপারে আলোচনা হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়তে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। মন ভালো থাকবে। কোনো বন্ধুর সহযোগিতা পাবেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
গৃহে অতিথি সমাগম হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হবে। আপ্যায়নের ব্যয় বাড়বে। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। পরিবেশ পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। অপ্রত্যাশিত কোনো সূত্র থেকে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। পড়াশোনার প্রতি আগ্রহ বাড়তে পারে। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। মাথাব্যথা অথবা চোখ-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
মন ভালো থাকবে। শরীর মোটামুটি ভালো যাবে বলে আশা করা যায়। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। যাত্রা ও যোগাযোগ শুভ।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। গোপন শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠবে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। ব্যয় বৃদ্ধির শঙ্কা আছে। শরীর ভালো যাবে না। কোনো ধরনের আইনি ঝামেলায় জড়াতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
বন্ধুদের সহযোগিতা পাবেন। মাথায় নতুন কোনো পরিকল্পনা আসতে পারে। গোপন ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা আছে। পেশাগত দিক ভালো যাবে। বড় ভাইবোনদের সমর্থন ও সহযোগিতা পাবেন। রাজনীতিবিদদের জন্য সময় অনুকূলে থাকবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত