আজকের রাশিফল

প্রকাশ : ১৪ মে ২০১৭, ১২:৫৫

সাহস ডেস্ক

আজ যদি আপনার জন্ম হয় তবে আপনি পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৫ ও ৬। গুরুত্বপূর্ণ দিন বুধ ও শুক্রবার। শুভ রং—সাদা, হালকা সবুজ ও বেগুনি। শুভ রত্ন—এমিথিস্ট, পান্না। বিশিষ্ট ব্যক্তিত্ব—প্রেসিডেন্ট আইয়ুব খান, কবি রবার্ট পিংক, জর্জ লুকাস।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বভাস

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) অপ্রিয় সত্যভাষণ থেকে বিরত থাকতে না-পারলে মুশকিল। প্রশিক্ষণের সুবাদে কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। ভ্রমণের পরিকল্পনায় বাগড়া।

বৃষ (২১ এপ্রিল-২১ মে) ভাগ্যোদয়ের লক্ষ্যে দূরবর্তী স্থানে যাত্রার যোগাযোগ হতে পারে। অত্যধিক উচ্চাভিলাষ থেকে বিড়ম্বনার আশঙ্কা। গুরুজনের পরামর্শে সঙ্কটমোচন।

মিথুন (২২ মে-২১ জুন) প্রতিপক্ষ মাত্রাছাড়া স্পর্শকাতরতার সুযোগ নিতে পারে। বিষয়সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ। সংক্রমণ ও জ্বরজ্বালায় দুর্ভোগ।

কর্কট (২২ জুন-২২ জুলাই) প্রতিবাদী মনোভাবের জন্য কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে। বিষয়সম্পত্তি রক্ষণাবেক্ষণ নিয়ে গুরুজনের সঙ্গে মনোমালিন্য। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির সম্ভাবনা।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট) অপ্রত্যাশিত লেনদেনে ব্যবসায় মন্দার ক্ষতিপূরণ হয়ে যেতে পারে। মাতৃকুল থেকে অর্থসম্পত্তি লাভের যোগ। বিতর্কবিবাদ থেকে জটিলতায় বিপত্তির আশঙ্কা।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) অপ্রিয় সত্য কথায় শত্রু বৃদ্ধির ঝুঁকি না-নেওয়াই উচিত। নিজ কৌশলে সমস্যা মিটিয়ে কর্মক্ষেত্রে বাহবা পেতে পারেন। চারুকলার অনুশীলনে ব্যুৎপত্তি।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) বিকল্প কাজের সন্ধানে আশার আলো। দেরিতে হলেও উচ্চশিক্ষা ও গবেষণার সুযোগ হতে পারে। জ্যোতিষ চর্চায় কৃতিত্বের স্বীকৃতি।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)  কর্মস্থলে অপ্রিয় সত্য কথনের জেরে শত্রু বৃদ্ধি। বিষয়সম্পত্তি নিয়ে আইনঘটিত সমস্যা জটিলতর হতে পারে। আলসার জাতীয় রোগে ভোগান্তি।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)  বুদ্ধিভ্রংশ ও মানসিক অস্থিরতায় কাজকর্ম পণ্ড হওয়ার আশঙ্কা। কপট বন্ধুর উস্কানিতে পরিবারে অশান্তি। সংক্রমণজনিত জ্বরজ্বালা ভোগাবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর) অসতর্কতায় শুভ যোগ ব্যর্থ হতে দেওয়া উচিত হবে না। হারানো দ্রব্যার্থ পুনরুদ্ধারের সম্ভাবনা। আধ্যাত্মিক উন্নতির জন্য তীর্থভ্রমণের পরিকল্পনা।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)  অধ্যবসায় ও কর্মপ্রতিভা সত্ত্বেও স্বীকৃতি ফের অধরা। পিতৃস্থানীয় ব্যক্তির সঙ্গে মতবিরোধে মানসিক ক্লেশ। পাকাশয়ের সমস্যায় দুর্ভোগ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)  স্বজনমহলে অকারণ বিবাদবিতর্ক থেকে জটিলতা। প্রেমপ্রণয়ে আকস্মিক জটিলতা দিশাহারা করে দিতে পারে। মহৎ হৃদয়বৃত্তি ও পরোপকারে শান্তি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত